• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সকল শিশুকে সমান সুযোগ দেওয়ার আহ্বান নিজাম উদ্দিনের

  নওগাঁ প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫৮
নিজাম উদ্দিন জলিল জন
এমপি ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন (ছবি : দৈনিক অধিকার)

শিশুর মেধা বিকাশ ঘটবে আদর যত্ন আর খেলার মাধ্যমে। স্বাধীন মুক্ত বিচরণে জ্ঞান আহরণ ও অভিজ্ঞতা সঞ্চয় করবে। এক্ষেত্রে শিক্ষক ও অভিভাবকের পাশাপাশি পরিবারের অন্যান্য স্বজনদের গুরুত্ব অপরিসীম। মেধা বিকাশে সকল শিশুকে সমান সুযোগ প্রদানের আহ্বান জানিয়ে এসব কথা বলেন নওগাঁ সদর আসনের এমপি ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে স্থানীয় ন্যাশনাল প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বক্তব্য শেষে তিনি শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা নৃত্য পরিবেশন করে। নওগাঁ পিএম বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্কুলের উপদেষ্টা খাজা যোবায়ের আহমেদ কাবার সভাপতিত্বে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, জেলা চাউল কল মালিক গ্রুপের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, ন্যাশনাল প্রি-ক্যাডেট স্কুলের উপদেষ্টা ইলিয়াস তুহিন রেজা, প্রতিষ্ঠাতা পরিচালক মো. জিল্লুর রহমান ও পিএম বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি রায়হান শামীম, মহিলা আওয়ামী লীগের নেত্রী শাহনাজ আকতার নাইস প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষার্থী, অভিভাবক ছাড়াও শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড