• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাহজালাল ইউনিভাসির্টি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

  শাবি প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩১
শাবি উপাচার্য
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতয় বক্তব্য রাখছেন শাবি উপাচার্য (ছবি : দৈনিক অধিকার)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অধিভুক্ত শাহজালাল ইউনিভার্সিটি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় ক্যাম্পাসের শাহজালাল ইউনিভার্সিটি স্কুল প্রাঙ্গণে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, শাহজালাল ইউনিভার্সিটি স্কুলের পড়ালেখার মান এবং অবকাঠামো উন্নয়নের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন সদা সচেষ্ট। এরই ধারাবাহিকতায় ইউনিভার্সিটি স্কুলের মূল ভবন নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

তিনি আরও বলেন, খেলাধুলা মনকে সতেজ, শরীরকে সুস্থ ও মেধাকে শাণিত করে। বিশ্ববিদ্যালয় প্রশাসন সর্বদা খেলাধুলাকে উৎসাহিত করে। এ সময় তিনি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পরে উপাচার্য ও আমন্ত্রিত অতিথিবৃন্দ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

পুর ও পরিবেশ প্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মুশতাক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহজালাল ইউনিভার্সিটি স্কুলের প্রধান শিক্ষক জিতেন্দ্র চন্দ্র ভট্টাচার্য। এ সময় স্কুলের সকল শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড