• রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

নোয়াখালী প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অফিসার্স নাইট উদযাপন

  নোবিপ্রবি প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৭

ক্রেস্ট প্রদান
সম্মাননা ক্রেস্ট প্রদান করছেন নোবিপ্রবি উপাচার্য (ছবি : সংগৃহীত)

‘হৃদ্যতার তাঁতে বুনবো মোরা, সৌহার্দ্য আর সম্প্রীতি’ স্লোগানকে প্রতিপাদ্য করে আনন্দ মুখর পরিবেশে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ‘অফিসার্স নাইট- ২০১৯’ উদযাপন করা হয়েছে। 

গত বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল থেকে রাত অবধি নানা কর্মসূচির মাধ্যমে নোবিপ্রবি শিক্ষক-কর্মকর্তা ডরমিটরি সংলগ্ন মাঠে অফিসার্স নাইট উদযাপিত হয়। কর্মসূচি সমূহের মধ্যে ছিলো- প্রীতি ম্যাচ, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র, প্রীতিভোজ ও পুরস্কার বিতরণী। নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশন ২০১৮-১৯ এর আয়োজন করে। কর্মসূচি সমূহে প্রধান অতিথি ছিলেন নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামান।

এদিন বিকেলে পুরুষদের ভলিবল খেলা, মহিলাদের পিলো পাসিং ও বাচ্চাদের বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যা ও রাতে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ডরমিটরি মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। এতে নোবিপ্রবি কর্মকর্তাবৃন্দ, তাদের পরিবারবর্গ ও বাচ্চারা অংশ নেয়। 

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, বিশিষ্ট সমাজ বিজ্ঞানী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের প্রভোস্ট অধ্যাপক ড. জিনাত হুদা ও নোবিপ্রবি রেজিস্ট্রার অধ্যাপক মো. মমিনুল হক প্রমুখ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশন ২০১৮-১৯ এর সভাপতি ডা. মো. মোখলেস-উজ-জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইদুর রহমান। 

এ সময় সেখানে উপস্থিত ছিলেন- অ্যাসোসিয়েশনের সহসভাপতি প্রকৌশলী মো. আবদুল্লাহ হিল ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুর রহমান, কোষাধ্যক্ষ নার্গিস আক্তার হেলালী, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জনাব মাহমুদুর রহমান, মহিলা সম্পাদিকা জিনাত আরা চৌধুরী, প্রচার ও দপ্তর সম্পাদক ইফতেখার হোসাইন, সদস্য মেজবাহ উদ্দিন পলাশ, মো. জিয়াউর রহমান ভূঁইয়া এবং ইবনে ওয়াজিদ ইসলাম ইমনসহ নোবিপ্রবি বিভিন্ন শাখা ও দপ্তর প্রধানবৃন্দ, অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"নোবিপ্রবি".*')) AND id<>46805 ORDER BY id DESC LIMIT 0,5

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড