• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আরিফকে বাঁচাতে এগিয়ে আসুন

  মো. শাহ্ নেওয়াজ

১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৮
আরিফ
কলেজ ছাত্র আরিফ (ছবি : সম্পাদিত)

কক্সবাজার সরকারি কলেজের গণিত বিভাগের মেধাবী ছাত্র আরিফুল ইসলাম। বিগত ১৫ বছর ধরে এক জটিল রোগে আক্রান্ত সে। এই রোগ থেকে মুক্তিতে বাংলাদেশের সব মেডিকেল কলেজ হাসপাতালে ঘুরেছে তার পরিবার। কিন্তু যথাযথ চিকিৎসা মেলেনি কোথাও।

বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজের সিসিইউতে (CCU) ভর্তি আছে। ডাক্তারদের ভাষ্যমতে এই রোগের উন্নত চিকিৎসা শুধুমাত্র বিদেশেই সম্ভব। কিন্তু আরিফের বাবার পক্ষে ছেলেকে বিদেশে নিয়ে চিকিৎসা করানো আকাশ-কুসুম কল্পনারও বাইরে।

ছেলের সুস্থতায় তাই সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন আরিফের বাবা। আপনার একটু সাহায্যই বাঁচিয়ে দিতে পারে আরিফের মত মেধাবী ছাত্রের জীবন।

উল্লেখ্য, আরিফুল ইসলাম ২০১৬ সালের এসএসসি পরীক্ষায় গোল্ডেন এ+ পেয়ে পাশ করে। এরপর কক্সবাজার সরকারি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে উচ্চ-মাধ্যমিক সম্পন্ন করেন। বর্তমানে সে একই কলেজে গণিত বিভাগে স্নাতক শ্রেণিতে অধ্যয়নরত।

সাহায্যের জন্য: বিকাশ পারসোনাল : 01830573326 (নেওয়াজ) রকেট : 018305733264 (নেওয়াজ) ব্যাংক অ্যাকাউন্ট : মুদারাবা সঞ্চয়ী হিসাব নম্বর: 40018, কক্সবাজার, চকোরিয়া, চিরিঙ্গা শাখা, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড