• রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের চট্টগ্রাম দক্ষিণ জেলা সম্মেলন

  ছানা উল্লাহ রিয়াদ ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৪৫

জেলা সম্মেলন
চট্টগ্রাম দক্ষিণ জেলা সম্মেলন (ছবি : সংগৃহীত)

চট্টগ্রামের পটিয়ায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের চট্টগ্রাম দক্ষিণ জেলার জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় জেলা সভাপতি মিশকাতুল ইসলামের সভাপতিত্বে আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক আব্বাস উদ্দিনের সঞ্চালনায় এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করিম মারুফ।

তিনি বলেন, পুরো সমাজ আজ জাহিলিয়াত আর কুফুরিয়াতে ভরপুর। মা ছেলেকে হত্যা করতে একটুও দ্বিধা বোধ করে না। আর এদিকে মা-বাবাকে বৃদ্ধাশ্রমে পাঠানো এখন অত্যন্ত মামুলি বিষয়। প্রতিনিয়ত খুন, গুম ও ইভ টিজিংয়ের খবর শুনতে শুনতে আমাদের কান ঝাঁজরা হয়ে যাচ্ছে। এসব থেকে জাতি মুক্তি চায়, পরিত্রাণ পেতে চায়। জাহেলী-নষ্টামি সমাজ ব্যবস্থাকে কবর রচনা করে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সত্য-সুন্দরের সমাজ প্রতিষ্ঠা করতে চায়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সহপ্রচার সম্পাদক মুফতি দেলাওয়ার হোসাইন সাকী।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিণ জেলার সিনিয়র সহসভাপতি সাংবাদিক শফকত হোসাইন চাটগামী, সেক্রেটারি মাওলানা রূহুল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জসিমুদ্দীন, ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় শুরা সদস্য নূর আহমদ তালহা, পটিয়া সাংগঠনিক জেলার সহসভাপতি মাঞ্জুর হোসাইন, সাধারণ সম্পাদক ছানা উল্লাহ রিয়াদ, চট্টগ্রাম দক্ষিণের সাংগঠনিক সম্পাদক হিফজুর রহমান ও মারুফুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি শেখ ফজলুল করিম মারুফ চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্র আন্দোলনের ২০১৮ সেশনের কমিটিকে বিলুপ্ত করে ২০১৯ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন। নতুন কমিটিতে মিশকাতুল ইসলামকে সভাপতি,শরীফুল ইসলাম আজিজীকে সহসভাপতি ও আবরার হানিফ মারুফকে সাধারণ সম্পাদক করা হয়। পরে দোহাজারী বায়তুল করীম মাদ্রাসার পরিচালক মাওলানা মাহবুবুল আলমের মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড