• শনিবার, ২৩ মার্চ ২০১৯, ৯ চৈত্র ১৪২৫  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ওসি মিজানুর রহমান

  নেত্রকোনা প্রতিনিধি : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:১২

ওসি মিজানুর
ওসি মিজানুর রহমানকে ত্রেুস্ট দিয়ে সম্মাননা প্রদান করছেন ময়মনসিংহের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। (ছবি : দৈনিক অধিকার)

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার আইন শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ, মাদক দ্রব্য উদ্ধার এবং গ্রেফতারি পরোয়ানাসহ বিভিন্ন কার্যক্রমের জন্য প্রথম বারের মতো ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন দুর্গাপুর থানার ওসি মোঃ মিজানুর রহমান। এর আগেও তিনি চার বার জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবেও পুরষ্কারে ভূষিত হন।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি সম্মেলন কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক অপরাধ বিষয়ক মতবিনিময় সভায় তাকে সম্মাননা সনদ প্রদান করা হয়। এ সময় দুর্গাপুর থানার এই ওসিকে ত্রেুস্ট দিয়ে সম্মাননা প্রদান করেন জেলার ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। 

পরে ওসি মিজানুর রহমান তার বক্তব্যে বলেন, ‘থানার প্রতিটি পুলিশ সদস্য এবং অন্যান্য সকলে সব সময় আমাকে সর্বাত্মক সহযোগিতা করায় আমি এই পুরস্কার পেয়েছি। এ ধরনের সহযোগিতা আগামীতেও অব্যাহত থাকলে অত্র এলাকার মাদক দ্রব্য এবং সন্ত্রাসবাদ পুরোপুরি নির্মূল করা সম্ভব।’

উল্লেখ্য, অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ রেঞ্জের অতি: ডিআইজি জনাব ড. আক্কাছ উদ্দিন ভূঁইয়া, জেলার রেঞ্জ পুলিশ সুপার জনাব সৈয়দ হারুন অর রশিদ, নেত্রকোনা জেলা পুলিশ সুপার জনাব, জয়দেব চৌধুরী, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হোসেন, শেরপুর জেলার পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম এবং জামালপুর জেলার পুলিশ সুপার দেলোয়ার হোসেনসহ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড