• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রেম বঞ্চিত সংঘের নতুন কমিটি

  রাবি প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০১৯, ০১:০৬
কমিটি
প্রেম বঞ্চিত সংঘের সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সম্পাদিত)

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মোল্লাহ মোহাম্মদ সাঈদকে সভাপতি ও গণিত বিভাগের শিক্ষার্থী মাহফুজুল সুমনকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রেম বঞ্চিত সংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের আমতলায় এ কমিটি ঘোষণা করা হয়।

কার্যনির্বাহী নির্বাহী কমিটিতে সহসভাপতি পদে মঈন উদ্দিন, ছিবগাতুল্লাহ তোহা, মালিহা আখতার জাহান, ছিবগাতুল্লাহ তোহাসহ ২১ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নাজমুস সাকিব বর্ণ, রেদওয়ান হৃদয়, আহসান স্বাধীনসহ ২০ জন, সাংগঠনিক সম্পাদক পদে হাসান খান, কাজী মো. নোমানসহ ২২ জন, দপ্তর সম্পাদক তাহমিদ তাজওয়ার, প্রচার সম্পাদক তৌসিফ কাইয়ুম, বিভিন্ন সম্পাদক ও উপ-সম্পাদক পদে ৩৬ জন, সহ-সম্পাদক পদে ১৬ জন এবং কার্যনির্বাহী সদস্য পদে রয়েছেন ১৭ জন।

এছাড়া, উপদেষ্টা মণ্ডলীর চিরকালীন সদস্য মেহেদী হাসান রাসেল, মাসুম মিলন, ইমাম মেহেদী, শেখ আবির উদ্দিন হিমেল, মর্তুজা হাসান সুহাস, রবিউল আলম অনিক, শান্ত ইসলাম মল্লিক, উপদেষ্টা মণ্ডলীর সদস্য পদে ১৫ জন ও আজীবন সদস্য পদে ইকবাল হোসেন হিরোক, আতিকুর রহমান সুমন, প্রসেনজিৎ কুমারসহ ৭ জন রয়েছেন।

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রেম বঞ্চিত সংঘ ওইদিন বেলা ১১টায় বিক্ষোভ মিছিল করবে। এছাড়াও ওইদিন প্রতিবাদী সমাবেশ, কবিতা উৎসব, গণস্বাক্ষর কর্মসূচী ও দরিদ্র-পথ শিশুদের আহার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড