• বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাইকগাছায় পুলিশিং কমিটির সভা অনুষ্ঠিত

  পাইকগাছা প্রতিনিধি, খুলনা

১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫৫
আলোচনা সভা
আলোচনা সভায় বক্তারা (ছবি : দৈনিক অধিকার)

খুলনা জেলার পাইকগাছার সোলাদানায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ ফেব্রুয়ারি) বিকালে সোলাদানা ইউনিয়ন ভূমি অফিস চত্বরে সোলাদানা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সহ সভাপতি প্রধান শিক্ষক কুমুদ রঞ্জন ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমদাদুল হক শেখ। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, থানায় দালাল মুক্ত করতে হলে ভালো মানুষদের থানায় আসা দরকার এবং তথ্য দিয়ে পুলিশের কাজে সহযোগিতা প্রয়োজন বলে মন্তব্য করেন তিনি।  তিনি  জামাত-শিবির সম্পর্কে সজাগ থাকার আহবান জানিয়ে ইভটিজিং, বাল্যবিয়ে, মাদক, সন্ত্রাস ও দেশ বিরোধী জঙ্গিবাদ দমনে পুলিশকে সব শ্রেণির মানুষের সহযোগিতার অনুরোধ করেন। অভিভাবক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিসহ সকল শ্রেণি পেশার মানুষের উদ্দেশ্য বলেছেন, আপনার সন্তানদের সাথে বন্ধুর মতো আচরণ করুন। বয়স বাড়ার সাথে-সাথে পড়া-লেখা ও গৃহ কাজের পাশাপাশি সন্তানরা কোথায় কি করছেন যত্ন সহকারে তাদের প্রতি নজর দিলে ছেলে মেয়েরা বিপথগামী হবার সুযোগ কম থাকে বলে মন্তব্য করেন। 

বিমল সরকারের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য ও আ'লীগ নেতা আ. মান্নান গাজী,পঞ্চানন সানা, সাবেক ইউপি চেয়ারম্যান এসএমএ মাজেদ, এসআই নকিবুল ইসলাম।

সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা সায়েদ আলী মোড়ল কালাই, শাহাবুদ্দীন শাহিন, রবিউল ইসলাম রবি, আ. রউফ বিশ্বাস, ইউপি সদস্য রাজেশ মন্ডল, বিএম আরেফিন আলী, নজরুল বিশ্বাস, মর্জিনা বেগম, নাছিমা খাতুন, পাপিয়া সুলতানা, নজরুল ইসলাম মোল্লা ও মোহাম্মদ আলী গাজি প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড