• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

সলঙ্গাকে মাদক-সন্ত্রাস মুক্ত করা হবে : এমপি আঃ আজিজ

  সিরাজগঞ্জ প্রতিনিধি :

১৮ জানুয়ারি ২০১৯, ০৩:৫৫
ডাঃ আব্দুল আজিজ
সলঙ্গা ডিগ্রী কলেজ মাঠে বক্তব্য রাখছেন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ। (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ বলেছেন, ‘রায়গঞ্জ-তাড়াশ এবং সলঙ্গাকে সন্ত্রাস এবং মাদক মুক্ত করা হবে। সকল শিক্ষা প্রতিষ্ঠানকে উন্নত করা হবে। এ অঞ্চলের সকল নাগরিকের স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হবে।’ 

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় সলঙ্গা ডিগ্রী কলেজ কর্তৃক আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

অনুষ্ঠানে তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বিপুল ভোটে এ আসনটি আপনারা উপহার দিয়েছেন। তার নেতৃত্বেই দেশে উন্নয়ন হচ্ছে গাণিতিক হারে। সেই উন্নয়নের জোয়ারের ছোঁয়া পড়বে রায়গঞ্জ, তাড়াশ ও সলঙ্গাতেও।’

কলেজের অধ্যক্ষ মির্জা আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সলঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর, সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু, ঘুড়কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জিল্লুর রহমান সরকার, থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ফনি ভূষণ পোদ্দারসহ রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিন্নাহ আল মাজি এবং সাধারণ সম্পাদক শরিফউল ইসলাম শরিফ।  

তাছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান রাসেল, সলঙ্গা ডিগ্রী কলেজের ইংরেজি প্রভাষক রবিউল ইসলাম, সলঙ্গা ডিগ্রি কলেজের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রভাষক অলোক বন্ধু তরফদার, থানা যুবলীগের আহ্বায়ক মোখলেছুর রহমান তালুকদার, যুগ্ম আহ্বায়ক রিয়াদুল ইসলাম ফরিদ, সলঙ্গা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান হাসান লিংকন, সলঙ্গা ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি বুলবুল হাসান লিটন এবং সাধারণ সম্পাদক আবদুল্লাহ সরকারসহ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড