• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেলকুচিতে কৃষক প্রশিক্ষণ কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন

  বেলকুচি প্রতিনিধি, সিরাজগঞ্জ

১৭ জানুয়ারি ২০১৯, ২১:৫১
কৃষক প্রশিক্ষণ
কৃষক প্রশিক্ষণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে (ছবি : দৈনিক অধিকার)

উপজেলা পর্যায়ে প্রযুক্তি হস্তান্তরের জন্য কৃষক প্রশিক্ষণ (তৃতীয় পর্যায়) প্রকল্পের আওতায় সিরাজগঞ্জের বেলকুচিতে প্রায় ১ কোটি টাকা ব্যয়ে নির্মিত কৃষক প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর প্রধান অতিথি হিসেবে স্থাপন করেন সিরাজগঞ্জ-৫ আসনের নব নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডল।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রায় ১ কোটি টাকা ব্যয়ে নির্মিত কৃষক প্রশিক্ষণ কেন্দ্রের নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মাদ আলী আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া মিলন, উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা কল্যাণ প্রসাদ পাল, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. অরুনাংশু মন্ডল, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ গাজী সাইদুর রহমানসহ বিভিন্ন দপ্তর কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ সহ প্রায় ১শ জন কৃষক।

এ সময় প্রধান অতিথি নব নির্বাচিত স্থানীয় এমপি আব্দুল মমিন মন্ডল বলেন, কৃষি ও কৃষকের উন্নয়নের জন্য কৃষক প্রশিক্ষণ অপরিহার্য। বর্তমান কৃষি বান্ধব সরকার কৃষির উন্নয়ন চিন্তা করে কৃষি অফিস সহ কৃষক প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণ করার উদ্যোগ নিয়েছে। আধুনিক সুযোগ সুবিধা সম্পন্ন এই প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণ সম্পন্ন হলে সময়মত ও আধুনিক প্রযুক্তির উপর কৃষকদের প্রশিক্ষণ প্রদান সম্ভব হবে। বেলকুচির কৃষি ও কৃষকের উন্নয়নে সরকারের এই প্রশংসনীয় বলে মন্তব্য করেন প্রধান অতিথি মাননীয় সংসদ সদস্য।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড