• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি ছাত্রলীগ নেতা লালনের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  ইবি প্রতিনিধি

১২ জানুয়ারি ২০১৯, ১৩:১৮
শীতার্ত
শীতার্তদের মাঝে কম্বল বিতরণ (ছবি : সংগৃহীত)

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন। বুধবার (৯ জানুয়ারি) গভীর রাতে কুষ্টিয়ার পোড়াদহ রেল স্টেশনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ভুঁইয়া, সহকারী প্রক্টর শাহেদ আহমেদ, জিআরপি থানা পোড়াদহ সেকেন্ড অফিসার আবুল হাসেম খন্দকার, সাফ (এনজিও) কর্মকর্তা আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

তীব্র এই শীতে কম্বল পেয়ে পোড়াদহ রেল স্টেশনের আছিরন নেছা বলেন, কবে কখন কই থেকে কম্বল দেয় তা আমি জানিনি। কিন্তু আমারে রাজ্জাক ভাই আইজকি (আজ) আমাক (আমাকে) ডাইকি (ডেকে) একটা কম্বল দেছে। আমার মতো নাকি আরও কয়জন অন্ধ ছিল। কম্বল পায়ে (পেয়ে) আমার খুব ভালো লাগছে বলেও জানান তিনি।

ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন জানান, পোড়াদহ জংশন হওয়ায় এই স্টেশনে বেশ কিছু ভিক্ষুকের আগমন লেগেই থাকে। আমি আমার সাধ্যমতো অসহায় শীতার্তদের মাঝে কয়েকদিন ধরে শীতবস্ত্র বিতরণ করেছি। কিন্তু আমার কাছে মনে হলো যারা খুবই অসহায়। শীতে কষ্ট পেয়ে থাকে তাদের তো কেউ খোঁজ রাখে না। তাই আমি আমার সংগঠনের কিছু সদস্যদের সঙ্গে নিজেই রাতের বেলায় তাদের খোঁজ নিয়ে এই কম্বল তুলে দিলাম। তাদের মাঝে কম্বল তুলে দিতে পেরে আমার খুবই ভালো লাগছে।

লালন এর আগেও অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও প্রতিবন্ধীদের সহায়তা প্রদান করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড