• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

কলমাকান্দায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

  নেত্রকোনা প্রতিনিধি: ১১ জানুয়ারি ২০১৯, ০৩:১৮

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস
নেত্রকোনায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের র‍্যালি। (ছবি : দৈনিক অধিকার)

গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন নেত্রকোণা-১ আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য ও প্রতিরোধ যোদ্ধা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এবং নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মানু মজুমদার।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এদিন বাদ আছর দিবসটি উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়। পরে তা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। এসময় কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কার্যালয়ের সামনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এর আগে একই দিন সকালে যথাযোগ্য মর্যাদায় কার্যালয় প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পমাল্য অর্পণ এবং এক মিনিট নীরবতা পালনের মধ্যে দিয়ে জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়।

এই দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযুদ্ধা চন্দন বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলার নেতৃবৃন্দ।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুলতান গিয়াস উদ্দিন, জেলা পরিষদের সদস্য ইদ্রিস আলী তালুকদার, কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ।

তাছাড়া আরও ছিলেন আ. লীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান ইসলাম উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি এড. মোঃ মিজানুর রহমান সেলিম ও সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাসসহ উপজেলার যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও যুব মহিলা লীগের স্থানীয় নেতাকর্মীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড