• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস : মহেশপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল

  ঝিনাইদহ প্রতিনিধি:

১১ জানুয়ারি ২০১৯, ০১:২২
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস
মহেশপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা। (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের মহেশপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকালে দলটির উপজেলা কার্যালয় চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে এটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা আ. লীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে শুরু হয় আলোচনা সভা। উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক ময়জদ্দিন হামিদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য এড. শফিকুল আজম খান চঞ্চল।

এতে বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন, উপজেলা আ. লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ নিজাম উদ্দিন, ফতেপুর ইউনিয়ন আ. লীগের সভাপতি ডাঃ আতাউর রহমান, জেলা আ. লীগের সদস্য মীর সুলতানুজ্জামান লিটন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য এম এ আসাদ, পৌর আ. লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক, মান্দার বাড়িয়া ইউনিয়ন আ. লীগের সভাপতি হারুন-আর রশিদ, ফতেপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজসহ স্থানীয় ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও কৃষকলীগসহ দলটির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, আলোচনা সভা শেষে এক দোয়া মাহফিলেরও আয়োজন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড