• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে বিএনপির সভায় আ.লীগের হামলা

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১২ ডিসেম্বর ২০১৮, ১৯:৫৮
ভাংচুর
দুইটি গাড়ি ভাংচুর করা হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু পর থেকেই সিরাজগঞ্জে ভোটের মাঠ উত্তপ্ত হয়ে ওঠছে। প্রতিদিনই হামলা-ভাংচুরের ঘটনা ঘটছে। আওয়ামীলীগ নেতাকর্মীরা হামলা চালিয়ে বিএনপি প্রার্থী আব্দুল মান্নান তালুকদারের পথসভা পণ্ড করে দিয়েছে। সে সময় দুটি গাড়ি ভাঙচুর করেছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকালে জেলার তাড়াশ উপজেলার বারুহাস বিনোদপুর বাজারে এ ঘটনা ঘটে।

আব্দুল মান্নান তালুকদার অভিযোগ করেন, বিনোদপুর বাজারে নির্বাচনী পথসভা চলাকালে আওয়ামীলীগের নেতাকর্মীরা পুলিশের উপস্থিতিতে অতর্কিতভাবে হামলা চালিয়ে পথসভা পণ্ড করে দেয়। এসময় তারা দুটি গাড়ি ভাংচুর করেছে। হামলায় ৫ জন আহত হয়েছে।

এ বিষয়ে বারুহাস ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ময়নুল হাসান জানান, পুর্বঘোষণা অনুযায়ী বিনোদপুর বাজারে আওয়ামীলীগের নির্বাচনী সভা চলছিল। বিএনপিকে নিষেধ করার পরেও তারা সেখানে পথসভার আয়োজন করে এবং উস্কানিমূলক বক্তব্য দেয়। এ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে এ ঘটনা ঘটে। তবে গাড়ি ভাংচুরের ঘটনা তিনি অস্বীকার করেছেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজ রহমান পুলিশের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে জানান, ধাওয়া-পাল্টা ধাওয়ার সংবাদ পেয়ে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড