• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটিতে ‘রিভিউ অ্যান্ড মডিফিকেশন অব ইউনিভার্সিটি রুলস’ শীর্ষক কর্মশালা

  বিজিসিটিইউ প্রতিনিধি

১৯ নভেম্বর ২০১৮, ১৭:০৪
কর্মশালা
‘রিভিউ অ্যান্ড মডিফিকেশন অব ইউনিভার্সিটি  রুলস’ শীর্ষক কর্মশালা (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের হেকেপ প্রজেক্টের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেল (আইকিউএসি)’র অধীনে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটিতে ‘রিভিউ অ্যান্ড মডিফিকেশন অব ইউনিভার্সিটি রুলস’ শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষক ও নন অ্যাকাডেমিক স্টাফদের জন্য বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

আইকিউএসি’র পরিচালক সৌমেন চক্রবর্তীর সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী। রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর অজিত কুমার দাশ, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর রনজিত কুমার দে, ফার্মেসী বিভাগের প্রফেসর ড. হযরত আলী মিঞা, ব্যবসায় প্রশাসন বিভাগের কো-অর্ডিনেটর (এমবিএ) রানা করণ, ব্যবসায় প্রশাসন বিভাগের কো-অর্ডিনেটর (বিবিএ) ড. মো. সরওয়ার উদ্দীন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল আবছার, ইংরেজি বিভাগের চেয়ারম্যান মো. খালেদ বিন চৌধুরী, আইন বিভাগের চেয়ারম্যান নাজনীন আকতার, ফার্মেসী বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথ, আইকিউএসির অতিরিক্ত পরিচালক জাহেদ বিন রহিম, জেনারেল ম্যানেজার (অর্থ ও হিসাব) অশোক কুমার দাশ, ডেপুটি রেজিস্টার সালাহউদ্দীন শাহরিয়ার ও সহকারী রেজিস্ট্রার অজয় মজুমদার।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের বিদ্যমান আইন ও নীতি সম্বন্ধে কর্মরত শিক্ষকমণ্ডলী ও কর্মকর্তাদের সুস্পষ্ট ধারণা থাকা প্রয়োজন। সঠিক ধারণা ব্যতীত সংশ্লিষ্ট স্টেক হোল্ডারদের সর্বোচ্চ সেবার মান নিশ্চিত করা যায় না। তিনি মনে করেন- আজকের এই কর্মশালার মাধ্যমে অংশগ্রহণকারী কর্মরত শিক্ষকমণ্ডলী ও কর্মকর্তাদের বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন রুলস অ্যান্ড রেগুলেশন সম্পর্কে সম্যক অবগত হবেন যা তাদের জ্ঞানের পরিধি পরিসরে কার্যকরী ভূমিকা রাখবে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড