• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে আনসার ও ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত

  কালিহাতী প্রতিনিধি, টাঙ্গাইল

১৮ নভেম্বর ২০১৮, ২২:১৭
আনসার ভিডিপি
আনসার ও ভিডিপির সমাবেশে বক্তারা (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী একটি সুশৃঙ্খল সর্ববৃহৎ বাহিনী। এদেশের আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি এ বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করে আসছেন শুরু থেকেই। রবিবার (১৮ নভেম্বর) বিকাল ৩ টায় টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আনসার ও ভিডিপির উপজেলা সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

বক্তারা আরও বলেন, জাতীয় নির্বাচনসহ বিভিন্ন নির্বাচনে দায়িত্ব পালন ছাড়াও এ বাহিনীর সদস্যারা রেল রক্ষা, মহাসড়কে নাশকতা রোধ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখতে এ বাহিনীর গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের সুন্দর ও সঠিক ভাবে দায়িত্ব পালন করারও আহ্বান জানান বক্তারা।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মইনুল ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথ এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাফিসা আক্তার, কালিহাতী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ আনছার আলী, উপজেলা আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার জাকির হোসেন, কালিহাতী প্রেস ক্লাবের সভাপতি শাহ আলম প্রমুখ।

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল খালেক। সমাবেশটি সঞ্চালনা করেন, উপজেলা পরিষদের সিএ-২ আবুল কালাম আজাদ ও উপজেলা প্রশিক্ষক আব্দুল বাছেদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড