• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

ভোলায় গ্যাস কার্যক্রমের উদ্বোধন

  ভোলা প্রতিনিধি: ০৯ নভেম্বর ২০১৮, ০৩:১৫

গ্যাস কার্যক্রম উদ্বোধন
ভোলায় গৃহস্থালি কাজের জন্য গ্যাস কার্যক্রমের উদ্বোধন। (ছবি : দৈনিক অধিকার)

ভোলার বোরহানউদ্দিন পৌরসভায় বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় গৃহস্থালি কাজে ব্যবহারের জন্য গ্যাস কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুল। স্থানীয় মার্কাস মসজিদ মাঠে পৌর মেয়র মো: রফিকুল ইসলামের সভাপতিত্বে এ কার্যক্রম উদ্বোধন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলী আজম মুকুল বলেন, ‘আওয়ামী লীগ সরকার দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে। বর্তমান সরকারের আমলে বোরহানউদ্দিনে গ্যাস ভিত্তিক ২২৫ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ। তাছাড়া মেঘনার ভাঙ্গন থেকে এলাকাবাসীকে রক্ষায় ৫৫ কোটি টাকার ব্লকের কাজ সমাপ্তির পথে। একইসঙ্গে দুইটি শিক্ষা প্রতিষ্ঠান সরকারী করণসহ আরও অসংখ্য উন্নয়নমূলক কাজ করা হয়েছে।’ 

সে সময় তিনি নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার জন্য জনগণের প্রতি আহবান জানান। 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সুন্দরবন গ্যাস কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মুশতাক আহমেদ, বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আ. কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার।

তাছাড়া আরও উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতা জাফর উল্লাহ চৌধুরীসহ উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া এবং মুক্তিযোদ্ধা কমান্ডার আহমেদ উল্লাহসহ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড