• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাতৃভূমি গ্রুপের উপদেষ্টা হলেন সবুজ আন্দোলনের চেয়ারম্যান বাপ্পি সরদার

  অধিকার ডেস্ক

২২ জুলাই ২০২৩, ১৫:৪২
সবুজ আন্দোলন

পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদারকে মাতৃভূমি গ্রুপের উপদেষ্টা নির্বাচিত করা হয়েছে।

আজ ২২ জুলাই শনিবার সকালে প্রতিষ্ঠানের হেড অফিস নয়াপল্টন রূপায়ণ তাজ সেন্টারের ৬ষ্ঠ তলায় গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ গোপালগঞ্জ জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আক্কাস আলী, ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ মাইনুদ্দিন মিয়া, ভাইস চেয়ারম্যান বি এম এইচ হানিফ মাস্টারসহ অন্যান্য পরিচালকের উপস্থিতিতে চুক্তিপত্র স্বাক্ষর করা হয়। গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সমঝোতা স্বাক্ষরে স্বাক্ষর করেন।

মাতৃভূমি গ্রুপের অন্যতম সহযোগী প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে বাংলাদেশ লাক্সারি হ্যান্ডিক্রাফ্টস লিমিটেড, মাতৃভূমি ডেভলাপার এন্ড প্রোপারটিস লিমিটেড, মাতৃভূমি হার্ড কেয়ার লিমিটেড, মাতৃভূমি হোল্ডিংস লিমিটেড, মাতৃভূমি ট্যুর এন্ড ট্রাভেলস লিমিটেড এবং মেসার্স মাইন এন্ড ব্রাদার্স অন্যতম।

গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মাইনুদ্দিন বলেন, আমরা আশা করছি যোগ্য ব্যক্তিকে মাতৃভূমি গ্রুপের উপদেষ্টা নির্বাচিত করা হয়েছে। প্রতিষ্ঠানকে ব্যবসা সফল করতে তার মেধা ও যোগ্যতার মাধ্যমে কোম্পানি আগামী দিনগুলোতে বাংলাদেশের ব্যবসা খাতে উল্লেখযোগ্য অবদান রাখবে।

বাপ্পি সরদার বলেন, আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে অত্যন্ত নিষ্ঠার সাথে পালনের পাশাপাশি ব্যবসা সফল প্রতিষ্ঠানে পরিণত করতে প্রচেষ্টা অব্যাহত থাকবে। বিশেষ করে মাতৃভূমি হার্ড কেয়ারের মাধ্যমে স্বাস্থ্য সেবা সাধারণ জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেওয়া হবে। এ জন্য প্রতিষ্ঠানের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতা আশা করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড