• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আদর্শ জাতি গঠনে জনপ্রতিনিধিদের ভূমিকা অপরিহার্য : বিচারপতি মজিবুর রহমান

  নিজস্ব প্রতিবেদক

২১ জুলাই ২০২৩, ১৩:১০
আদর্শ জাতি গঠনে জনপ্রতিনিধিদের ভূমিকা অপরিহার্য : বিচারপতি মজিবুর রহমান

বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ১০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে "আদর্শ জাতি গঠনে শিক্ষাবিদ, সুশীল সমাজ ও জনপ্রতিনিধিদের ভূমিকা" শীর্ষক আলোচনা সভা ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য "মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২৩” গুণীজন সম্মাননা অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র কুরআন তেলাওয়াত ও জাতীয় সংগীতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডক্টর শহীদুজ্জামান সিকদার (প্রাক্তন প্রো-ভিসি, বিএসএমএমইউ)। মোহাম্মদ আতা উল্লাহ খান, (চেয়ারম্যান, বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন)। বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী, সাবেক উপমন্ত্রী। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিচারপতি এস এম মজিবুর রহমান (সুপ্রিম কোর্ট)।

বক্তারা বলেন- আদর্শ জাতি গঠনে শিক্ষাবিদ, সুশীল সমাজ ও জনপ্রতিনিধিদের ভূমিকা অপরিহার্য। শিক্ষকদের জাতি গঠনের কারিগর বলা হয়। কেননা একজন আদর্শ শিক্ষক, জনপ্রতিনিধি পারেন তার অনুসারী দের জ্ঞান ও ন্যায় দীক্ষা দিতে।

এছাড়াও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য জনপ্রতিনিধি ও মুক্তিযোদ্ধাদের মাঝে "মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২৩ প্রদান করা হয়। পরে সন্ধ্যায় জমকালো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড