• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক এম কামাল উদ্দিনের বড় ভাই আর নেই

  নিজস্ব প্রতিবেদক

১১ এপ্রিল ২০২৩, ১৫:১১
সাংবাদিক এম কামাল উদ্দিনের বড় ভাই আর নেই

পার্বত্য চট্টগ্রামের স্বনামধন্য ও সুপরিচিত বিশিষ্ট সাংবাদিক ও জাতীয় দৈনিক অধিকার পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার এম কামাল উদ্দিনের বড় ভাই স্ট্রোক করে মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

পারিবারিক সূত্রে জানা গেছে- ব্যবসায়িক কাজে নিজ বাড়ি চাঁদপুর মতলব পাচকি পাড়া থেকে কুমিল্লা ময়নামতি ক্যান্টারম্যান বাসায় অসুস্থতা দেখা দিলে সাথে সাথে তার ব্যবসায়ী সহযোগী মুজিব কুমিল্লা সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেছে কর্তব্যরত ডাক্তার মো. লিয়াকত আলী প্রধানিয়াকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে পৃথিবীতে রেখে গেছেন। তার ছোট ভাই পার্বত্য চট্টগ্রাম সাংবাদিকতা করে আর মেজো ভাই নিজ বাড়িতে পরিবার পরিজন নিয়ে আছেন। মরহুম লিয়াকত আলী প্রধানিয়া অসংখ্য আত্মীয়স্বজন বন্ধু বান্ধব রেখে আজ পৃথিবীর মায়া ছেড়ে চলে গেছেন।

ভাইয়ের মৃত্যুর প্রসঙ্গে সাংবাদিক এম কামাল উদ্দিন জানান, তার বড় ভাই ছিলেন একজন সহজ সরল মানুষ। কখনো কারও সাথে ঝগড়া বিবাদে জড়াননি। তিন ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার বড়। আজ মঙ্গলবার রাত সন্ধ্যা ৮টায় নিজ বাড়ি চাঁদপুর মতলব উপজেলার পাচকি পাড়া গ্রামে বাবা ও দাদার কবরের সাথে তাকে কবর দেওয়া হবে।

তিনি বলেন, আমার ভাইয়ের আত্মার মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চাই। সবাই আমার ভাইয়ের জন্য সবাই নিজ নিজ স্থান থেকে দোয়া করবেন। যদি কোনো সময় কারও মনে কষ্ট দিয়ে থাকেন তাহলে তার পক্ষ হতে আমি ক্ষমা-প্রার্থনা করছি।

উল্লেখ্য, সাংবাদিক এম কামাল উদ্দিনের বড় ভাইয়ের মৃত্যুতে দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর সজীব ও নির্বাহী সম্পাদক গোলাম মুহাম্মদ যাকারিয়া শোক প্রকাশ করেছেন। যৌথ শোক বিবৃতিতে তারা বলেন- সাংবাদিক এম কামাল উদ্দিনের বড় ভাইয়ের মৃত্যুতে দৈনিক অধিকার পরিবার শোকাহত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড