• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমকালো আয়োজনে প্রতিদিনের কাগজের চট্টগ্রাম ব্যুরো অফিসের উদ্বোধন 

  নিজস্ব প্রতিবেদক

০৯ এপ্রিল ২০২৩, ১২:৪২
জমকালো আয়োজনে প্রতিদিনের কাগজের চট্টগ্রাম ব্যুরো অফিসের উদ্বোধন 
প্রতিদিনের কাগজের চট্টগ্রাম ব্যুরো অফিসের উদ্বোধন করা হচ্ছে (ছবি : সংগৃহীত)

জমকালো-বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে দৈনিক প্রতিদিনের কাগজের চট্টগ্রাম ব্যুরো অফিসের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার (৮ এপ্রিল) চট্টগ্রাম নগরীর দেওয়ানহাট মোড়ের মামুন টাওয়ারের চতুর্থ তলায় আয়োজিত এক অনুষ্ঠানে ফিতা কেটে দৈনিকটির চট্টগ্রাম বিভাগীয় অফিসের উদ্বোধন করেন দৈনিক প্রতিদিনের কাগজের প্রধান সম্পাদক মুহাম্মদ খায়রুল আলম রফিক।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পত্রিকাটির উপদেষ্টা সম্পাদক ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ-এর এডিটর ইন চিফ আমিরুল ইসলাম আসাদ, পত্রিকাটির উপদেষ্টা ফজলুর রহমান কামাল, প্রতিদিনের কাগজ’র ব্যবস্থাপনা সম্পাদক মীর্জা সোবেদ আলী রাজা, ক্রাইম চিফ মুরশেদ মারুফ ও বিশিষ্ট শিল্পপতি নাসিরউদ্দিন মুহাম্মদ মহসিন।

প্রতিদিনের কাগজের উপসম্পাদক সাইফুদ্দিন চৌধুরী জুয়েলের সভাপতিত্বে সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- ইন্সপেক্টর মুহাম্মদ মনিরুজ্জামান, পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহেল রানা, এশিয়ান টিভির অনুসন্ধানী প্রতিবেদক এমআর তাওহীদ, চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রিপন, দৈনিক বর্তমানের কেএম রুবেল, বিডি২৪ লাইভের ফুয়াদ হোসেন সবুর, সিটি টাইমের মুহাম্মদ মেহরাজ, দৈনিক দেশসেবা’র আবদুল্লাহ আল জুবায়ের, দৈনিক বাংলাদেশ সমাচারের আবুল হাসনাত মিনহাজ, দৈনিক পূর্বদেশের মনিরুল ইসলাম মুন্না, চট্টলা টিভির মুহাম্মদ জুনায়েদ হাসান, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, আবু মোহাম্মদ ইউসুফ, যুবলীগের সভাপতি মান্না বিশ্বাস, মহানগর যুবলীগ নেতা মোহাম্মদ সুজন, মোহাম্মদ হাসান মামুন, মোহাম্মদ রিয়াদ, আমিনুল কবির সুমন, রিপন দেবনাথ, এমদাদুল হক রাইহান, মুহাম্মদ আবদুর রহমান, এনায়েত হোসেন, মোহাম্মদ আশরাফ উদ্দিন, মুহাম্মদ আমিন খন্দকার, রানা সাত্তার, মুহাম্মদ উসমান গণি প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন- দৈনিক প্রতিদিনের কাগজ’র ব্যুরো প্রধান বেলাল উদ্দিন, স্টাফ রিপোর্টার ও ভিডিও এডিটর এইচএম সালাহ উদ্দিন কাদের, শাকের বিন ফয়েজ, মুহাম্মদ উসমান হোসাইন, নিজস্ব সংবাদদাতা আবু সাঈদ, মুহাম্মদ জাকির হোসেন, রেজাউল করিম, ফটিকছড়ি জেলা প্রতিনিধি আলমগীর হোসেন, চট্টগ্রাম সংবাদদাতা ফারহানা বিনতে মহসিন, চকরিয়া উপজেলা প্রতিনিধি মুহাম্মদ হেলাল উদ্দিন, কক্সবাজার সদর উপজেলা প্রতিনিধি ইয়াছিন মুন্নী, ঈদগাঁও উপজেলা প্রতিনিধি ও ঈদগাঁও প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আবু হেনা সাগর, মুহাম্মদ রফিক প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে প্রধান সম্পাদক খায়রুল আলম রফিক বলেন, দৈনিক প্রতিদিনের কাগজ আমার একটি সন্তানের মত। এই সন্তানের নতুন একটি স্কুল চালু হলো চট্টগ্রাম অফিস। পত্রিকাটির মানসম্মান প্রতিনিধিরা অক্ষুণ্ণ রাখবে এমনটাই প্রত্যাশা করছি।

পত্রিকাটির উপদেষ্টা সম্পাদক ও বিডি২৪লাইভ-এর এডিটর ইন চিফ আমিরুল ইসলাম আসাদ বলেন, দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকাটি শিশুর ন্যায়। চট্টগ্রাম অঞ্চলের দায়-দায়িত্ব এখন থেকে এই চট্টগ্রাম অফিসের। চট্টগ্রামে পত্রিকাটি একসময় রাজত্ব করবে এমনটাই প্রত্যাশা। নীতি-নৈতিকতার দিক থেকে পত্রিকাটি এখন পর্যন্ত তার অবস্থান ধরে রেখেছে এবং এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে এই কামনা করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড