• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাবি শিক্ষক ও কলামিস্ট বেল্লাল আহমেদের পিতৃবিয়োগে অধিকার পরিবারের শোক

  অধিকার ডেস্ক

১৭ মার্চ ২০২৩, ১৪:১৮
ঢাবি শিক্ষক ও কলামিস্ট বেল্লাল আহমেদের পিতৃবিয়োগে অধিকার পরিবারের শোক

ঢাকা বিশ্ববিদ্যালয় দর্শন বিভাগের সহকারী অধ্যাপক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য বেল্লাল আহমেদ ভূঞা অনিকের পিতা মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মো. সামসুল হক ভূঁইয়া ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গতকাল বৃহস্পতিবার (১৬ মার্চ) রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। বিদায়বেলায় তিনি দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বেল্লাল আহমেদ ভূঞা অনিকের পিতার মৃত্যুতে দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর সজীব ও নির্বাহী সম্পাদক গোলাম মুহাম্মদ যাকারিয়া শোক প্রকাশ করেন। যৌথ শোক বিবৃতিতে তারা বলেন- তরুণ কলামিস্ট ও শিক্ষক বেল্লাল আহমেদ ভূঞা অনিকের পিতৃবিয়োগে দৈনিক অধিকার পরিবার শোকাহত। দেশ একজন মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনার মানুষকে হারাল।

এ সময় মরহুমের আত্মার শান্তি কামনার পাশাপাশি তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বেল্লাল আহমেদ ভূঞা অনিকের পিতৃবিয়োগে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন শোক প্রকাশ করে পৃথক বিবৃতি দিয়েছে। বিবৃতিতে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

উল্লেখ্য, বেল্লাল আহমেদ ভূঞা অনিকের পিতা সামসুল হক ভূঞা ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে মুজিব বাহিনীর মাধ্যমে অংশগ্রহণ করেন। দায়িত্ব পালন করেন গোতাশিয়া ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হিসেবে (১৯৭০-১৯৭৪)। ছাত্ররাজনীতি শেষে তিনি গোতাশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন আহ্বায়ক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড