• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বসাহিত্য কেন্দ্রে নারী উদ্যোক্তা সমাবেশ অনুষ্ঠিত

  নিজস্ব প্রতিবেদক

০৯ মার্চ ২০২৩, ১৪:১০
বিশ্বসাহিত্য কেন্দ্রে নারী উদ্যোক্তা সমাবেশ অনুষ্ঠিত

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে গতকাল বুধবার (৮ মার্চ) রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে শতাধিক নারী উদ্যোক্তার অংশগ্রহণে অনুষ্ঠিত হলো সাহসিকা নারী উদ্যোক্তা সমাবেশ ও কর্মশালা।

সাহস করে স্বপ্ন নিয়ে যে সকল নারী কিছু একটা করার প্রয়াসে যাত্রা শুরু করে তাদের জন্য ‘বাধ ভেঙে দাও… স্লোগানে দিনব্যাপী এ আয়োজনে উদ্বোধনী পর্বে উপস্থিত ছিলেন- উইমেন অ্যান্ড ই কমার্স ট্রাস্টের প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা, বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের উপপরিচালক ও পেশা প্রশিক্ষক আনিসুর রহমান, লেখক, প্রশিক্ষক ও বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক নাজমুল হুদা এবং মাইডাস ফাইন্যান্সের এজিএম মো. এনামুল ইসলাম।

উদ্যোক্তাদের পণ্য বা সেবার মান, বাজারজাতকরণ, অর্থায়ন, ই কমার্সসহ নানা বিষয়ে প্রশিক্ষণ ও পরামর্শ প্রদান করেন সোনারগাঁও ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক ও জেসিআই ঢাকার ভাইস প্রেসিডেন্ট তাজবীর সজিব, আইডিএফসির সহকারী ব্যবস্থাপক মো. কামরুজ্জামান এবং ইউএস বাংলা ফুটওয়্যারের লিমিটেডের ডিজিটাল মার্কেটিং প্রধান ফরিদুজ্জামান স্বাধীন ও সাহসিকা কর্মশালার আহ্বায়ক আল আমীন আলোচনায় অংশ নেন।

নারীদের জন্য বিশেষ দিনে নারী উদ্যোক্তাদের নিয়ে সাহসিকা শিরোনামে এ বিশেষ উদ্যোগের আয়োজক উন্নয়ন সংস্থা ‘স্বপ্নশীলন’ ও পেশাভিত্তিক পোর্টাল ‘ক্যারিয়ার কেয়ার’ এবং উইমেন অ্যান্ড ই-কমার্স ট্রাস্ট (উই)।

উল্লেখ্য, ব্র্যাক ব্যাংক ওমেন ব্যাংকিং সেগমেন্ট তাঁরা’র পৃষ্ঠপোষকতায় এ উদ্যোগের আয়োজন সহযোগী মাইডাস ফাইন্যান্সিং লিমিটেড, প্রচারণা ডটকম এবং প্রচার সহযোগী পাক্ষিক অনন্যা, দ্য বিজনেস স্ট্যান্ডার্ড, বিডি২৪লাইভ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড