• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমকালো আয়োজনে প্রতিদিনের কাগজের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

  ক্রীড়া প্রতিবেদক

০৯ মার্চ ২০২৩, ১৩:০০
জমকালো আয়োজনে প্রতিদিনের কাগজের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত
সম্মাননা স্মারক প্রদান করা হচ্ছে (ছবি : অধিকার)

জমকালো আয়োজনে দৈনিক প্রতিদিনের কাগজের প্রতিনিধি সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার (৭ মার্চ) ময়মনসিংহের ভালুকায় অবস্থিত গ্রিন অরণ্য পার্ক এন্ড রিসোর্টে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এদিন সকাল ১০টায় শুরু হওয়া অনুষ্ঠানটি সন্ধ্যা ৬টায় শেষ হয়। অনুষ্ঠানে প্রতিদিনের কাগজের জেলা-উপজেলা প্রতিনিধিদের বিভিন্ন দিকনির্দেশনা দেয় হয়। এছাড়া জেলা-উপজেলা প্রতিনিধিদের নিকট হতে নানা সমস্যার কথাও জানা হয়। অনুষ্ঠানে গুণীজনের সংবর্ধনা দেয়া হয়।

এর মধ্যে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় চারণ সাংবাদিক মনোনেশ দাসকে, অনলাইন গণমাধ্যমে বিশেষ অবদান রাখার জন্য বিডি২৪লাইভ ডট কমের এডিটর-ইন-চিফ আমিরুল ইসলামকে স্মারক সম্মাননা প্রদান করা হয়। এছাড়া প্রতিদিনের কাগজের ২০২৩ সালের জন্য শ্রেষ্ঠ সাংবাদিকদেরও সার্টিফিকেট প্রদান করা হয়।

উন্নয়নমূলক সংবাদ ও অনুসন্ধানী সংবাদে বিশেষ ভূমিকা রাখায় ২৫ জন সাংবাদিককে সম্মাননা পত্র দেওয়া হয়। এছাড়া ত্রিশাল পৌরসভা উন্নয়ন ও মানবিক কর্মকাণ্ডের জন্য ত্রিশাল পৌরসভার মেয়র আনিছুজ্জামান আনিছকে সম্মাননা স্বারক দেওয়া হয়।

উল্লেখ্য, ময়মনসিংহের স্বাস্থ্য খাতের সেবা ও মানবিক কর্মকাণ্ডে অবদান রাখায় আসাদুজ্জামান তালুকদার ও আরিফুল ইসলামের হাতেও সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

এরপর বিকালে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। যেখানে খেলাধুলার আয়োজন ছিল। সেই আয়োজনে অংশগ্রহণ করেন প্রতিদিনের কাজদের প্রতিনিধিবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ। এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন- চারণ সাংবাদিক মনোনেশ দাশ। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিডি২৪লাইভ ডট কমের এডিটর-ইন-চিফ আমিরুল ইসলাম, দৈনিক অধিকার পত্রিকার সম্পাদক তাজবির সজিব, নায়ক যুবরাজ, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল ওয়াদুদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন- প্রতিদিন কাগজের প্রকাশক/ মালিক ইয়াছমিন শিলা, প্রধান সম্পাদক মো. খায়রুল আলম রফিক, সহকারী সম্পাদক শহিদুল ইসলাম, ব্যবস্থাপনা সম্পাদক সোবেদ আলী রাজা, বার্তা সম্পাদক মতিউর রহমান ও আনিসুর রহমান ও ডিজাইনার নাজিম উদ্দিন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড