• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারী উদ্যোক্তাদের নিয়ে সমাবেশ করছে 'সাহসিকা'

  নিজস্ব প্রতিবেদক

০৭ মার্চ ২০২৩, ২২:৩২
নারী উদ্যোক্তাদের নিয়ে সমাবেশ করছে 'সাহসিকা'
সাহসিকার পোস্টার (ছবি : সংগৃহীত)

সাহস করে স্বপ্ন নিয়ে যেসকল নারী যাত্রা শুরু করেন তাদেরকে নিয়ে আন্তজাতির্ক নারী দিবসে অনুষ্ঠিত হতে যাচ্ছে নারী উদ্যোক্তা সমাবেশ ও কর্মশালা।

বাধ ভেঙে দাও স্লোগানে 'ব্র্যাক ব্যাংক তাঁরা-সাহসিকা' শিরোনামে আগামীকাল বুধবার (৮ মার্চ) রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিতব্য এই আয়োজনে প্রায় দুইশত নারী উদ্যোক্তা অংশ নেবেন।

যে কোনো পণ্য বা সেবার ধরন, মান, বাজার চাহিদা, প্রচার কৌশল, নেটওয়ার্কিং, অর্থায়ন প্রক্রিয়াসহ ব্যবসায়ের খুঁটিনাটি পরামর্শ ও প্রশিক্ষণ পর্বে উপস্থিত থাকবেন উইমেন এন্ড ই কমার্স ট্রাস্টের প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা, লেখক, গবেষক ও বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক নাজমুল হুদা, ব্র্যাক ব্যাংকের ওমেন ব্যাংকিং হেড মেহবুবা রেজা, তাজবীর সজিব, সোনারগাঁও ইউনিভার্সিটির সহাকারী অধ্যাপক ও জেসিআই ঢাকা এর ভাইস প্রেসিডেন্ট তাজবীর সজিব এবং ইউএস বাংলা গ্রুপের ডিজিটাল মার্কেটিং প্রধান ফরিদুজ্জামান স্বাধীন।

উল্লেখ্য, উন্নয়ন সংস্থা 'স্বপ্নশীলন' ও পেশা পোর্টাল Career Care এর উদ্যোগে ‘সাহসিকা’র আয়োজন সহযোগী ব্র্যাক ব্যাংক ওমেন ব্যাংকিং সেগমেন্ট তারা, Women and E-commerce Trust (WE), মাইডাস ফাইন্যান্সিং লি, এবং প্রচার সহযোগী পাক্ষিক অনন্যা, দ্য বিজনেস স্ট্যান্ডার্ড, বিডি২৪লাইভ ও প্রচারণা.কম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড