• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশেই মিলছে ক্যান্সারের সব রকম চিকিৎসা সেবা 

  নিজস্ব প্রতিবেদক

২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:০৮
দেশেই মিলছে ক্যান্সারের সব রকম চিকিৎসা সেবা 

কিছুটা বিলম্বে হলেও ক্যান্সার চিকিৎসা মানব জীবনে বয়ে আনে কুফল। এছাড়া আধুনিক প্রযুক্তি ও সুযোগ সুবিধা না থাকার কারণে অনেকে বিদেশেও চলে যান চিকিৎসা করাতে। ক্যান্সারের সকল চিকিৎসা ও সুযোগ-সুবিধাসমূহ একই জায়গায় না পাওয়ায়, চিকিৎসার জন্য রোগীদের ছুটতে হতো এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে।

যার কারণে ক্যান্সারের চিকিৎসা বিলম্বিত হওয়ায়, পাওয়া যেতো না আশানুরূপ ফল। সেই বিবেচনায় এখন রাজধানীতেই মিলছে চিকিৎসার সব সুযোগ সুবিধা। ক্যান্সার দিবসে এমনটিই জানালেন ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এন্ড সুপার স্পেশালটি সেন্টারে হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর সাকিফ শামীম।

তিনি জানিয়েছেন, রাজধানীর গ্রিন রোডে স্থাপিত ল্যাবএইড ক্যান্সার হাসপাতালে একই ছাতার নিচে মিলছে আধুনিক প্রযুক্তি ও সুযোগ সুবিধা সহ ক্যান্সারের সকল ধরনের বিশ্বমানের চিকিৎসাসেবা। গত ৫ ফেব্রুয়ারি পালন করা হয় 'বিশ্ব ক্যান্সার দিবস ২০২৩'। যার স্লোগান ছিল ‘ক্লোজ দ্যা কেয়ার গ্যাপ’।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দেশ বরেণ্য ক্যান্সার বিশেষজ্ঞ ডা. পারভিন আখতার বানু (ক্লিনিক্যাল অনকোলজি ও উপদেষ্টা), অধ্যাপক ডা. মো. এহতেশামুল হক (সিনিয়র কনসালটেন্ট, রেডিয়েশন ও ক্লিনিক্যাল অনকোলজি) সহ অন্যান্য সকল সিনিয়র কর্মকর্তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড