• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষা উপকরণ পেল কোমলমতি শিশুরা

  নাসিম আজাদ

২৭ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৫
শিক্ষা উপকরণ পেল কোমলমতি শিশুরা
শিক্ষা উপকরণ প্রাপ্ত শিশুরা (ছবি : অধিকার)

‘আমরা শিশু আমরা কিশোর বুকে আছে বল, সু-শিক্ষায় শিক্ষা নিয়ে হবো সভ্য দল’ এই মুল প্রতিপাদ্যকে সামনে রেখে রোটারি ক্লাবের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে রাজধানী ঢাকায় রোটারি ক্লাব অব গুলশানের উদ্যোগে বনানীর কড়াইলে ‘রোটারি ওয়েল ফেয়ার সেন্টার’ শিক্ষার্থীদের মধ্যে মাক্স, টুথব্রাশ, টুথপেষ্ট, বিশুদ্ধ পানি, চকলেট ও গ্লুকোজসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শিক্ষা উপকরণ বিতরণ করেন- রোটারি ক্লাব অব গুলশানের সভাপতি মো. ফখরুল ইসলাম এমপি এইচ এম।

রোটারিয়ান নাহিদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রোটারিয়ান মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) রোকন উদ্দৌলা, রোটারিয়ান মো. ইসমাইল মৃধা ও রোটারিয়ান স্বপ্না বেগমসহ অন্যান্য রোটারিয়ান বৃন্দ।

রোটারি ক্লাব অব গুলশানের কার্যকরী সদস্য বিশিষ্ট শিল্প উদ্যোক্তা রোটারিয়ান স্বপ্না বেগম বলেন, কোমলমতি শিক্ষার্থীদের বেশি বেশি করে লেখা পড়ায় মনোযোগী হওয়ার জন্য এবং উৎসাহী করে তোলার জন্য সামান্য উদ্যোগ। শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতি লাভ করতে পারে না। তাই আগামী দিনও আমাদের এসব উদ্যোগ অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড