• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লায়ন্স ক্লাবস বাংলাদেশের প্রধান নির্বাচিত লায়ন এসকে কামরুল

  নিজস্ব প্রতিবেদক

১২ জুন ২০২২, ১১:৩০
লায়ন্স ক্লাবস বাংলাদেশের প্রধান নির্বাচিত লায়ন এসকে কামরুল
লায়ন্স ক্লাবস বাংলাদেশের প্রধান লায়ন এসকে কামরুল (ছবি : সংগৃহীত)

লায়ন্স ক্লাবস বাংলাদেশের প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন লায়ন এসকে কামরুল। গত শনিবার (১১ জুন) রাজধানীর সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত বাৎসরিক কনভেনশনে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের (এমডি ৩১৫) ২০২২-২০২৩ বর্ষের নতুন কাউন্সিল চেয়ারপার্সন নির্বাচিত হয়েছেন তিনি।

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল বাংলাদেশের মাল্টিপুল ডিসট্রিক্টের অধীনে মোট সাতটি জেলা রয়েছে। এই সাতটি জেলার প্রধানদের (গভর্নরদের) প্রত্যক্ষ ভোটে লায়ন্স এসকে কামরুল আগামী ২০২২-২৩ বৎসরের জন্য কাউন্সিল প্রধান নির্বাচিত হলেন।

এর আগে তিনি জেলা ৩১৫এ৩ এর ২০২১-২০২৩ বছরের ডিসট্রিক্ট গভর্নর হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তার পূর্বে তিনি আন্তর্জাতিক পর্যায়ে লায়ন্স ইন্টারন্যাশনাল কনভেনশন, সেমিনার, সিম্পোজিয়াম সমূহে অংশগ্রহণের জন্য বিভিন্ন দেশে অংশ নেন।

দেশে লায়ন্সের সেবা কার্যক্রমে তিনি ডিসট্রিক্ট জেলা প্রথম ভাইস গভর্নর, দ্বিতীয় ভাইস গভর্নর, বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনেরও প্রথম ভাইস চেয়ারম্যান, কেবিনেট সেক্রেটারি, ট্রেজারর, চার্টার প্রেসিডেন্টসহ বিভিন্ন দায়িত্ব পালন করেছেন। তিনি ছাত্রজীবন থেকেই ২৮ বছর যাবত এই সেবামূলক প্রতিষ্ঠানের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

বর্তমানে তিনি লায়ন্স ফাউন্ডেশনের বোর্ড মেম্বার হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ইতোপূর্বে লিও ডিসট্রিক্ট ৩১৫এ২ প্রেসিডেন্ট, মাল্টিপল ডিসট্রিক্ট ৩১৫ কাউন্সিল প্রেসিডেন্টসহ বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক পর্যায়ে লিও সংগঠনের নেতৃত্ব প্রদান করেছেন। তিনি ১৯৯৫ সাল থেকে এই বৃহৎ আন্তর্জাতিক সেবামূলক সংগঠনের সাথে জড়িত আছেন।

আরও পড়ুন : দক্ষিণাঞ্চলে শিল্পায়নের দ্বার খুলবে পদ্মা সেতু

তিনি যুক্তরাষ্ট্রে লায়ন্স বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স করে বর্তমানে একই বিশ্ববিদ্যালয়ে পিএইচডি গবেষক হিসেবে কাজ করছেন। নড়াইল জেলায় জন্মগ্রহণকারী এসকে কামরুল বর্তমানে ঢাকায় বসবাসকারী একজন সফল ব্যবসায়ী। তার সহধর্মীনিও লায়ন ফারহানা বক্স জেলা ৩১৫এ৩ এর প্রথম ভাইস গভর্নর হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড