• শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদ্যুৎস্পৃষ্টে তিন জেলায় চারজনের মৃত্যু

  অধিকার ডেস্ক

১১ মে ২০২২, ১৭:২১
প্রতীকী ছবি

বিদ্যুৎস্পৃষ্টে নাটোরের গুরুদাসপুরে দুই, নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক ও সিলেটে একজনসহ মোট চারজনের মৃত্যু হয়েছে।

নাটোর: জেলার গুরুদাসপুরে বিদ্যুৎস্পৃষ্টে দুজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন উপজেলার বিয়াঘাট ইউনিয়নের হামলাইকোল গ্রামের মকবুল হোসেনের ছেলে রতন আলী ও উপজেলার নাজিরপুর ইউনিয়নের খাচ্ছোপ বাজার এলাকার মিজানুর রহমানের ছেলে মিলন হোসেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সন্ধ্যায় হামলাইকোল এলাকার মকবুল হোসেনের ছেলে রতন আলী ওই এলাকার একটি লিচু বাগানে বিদ্যুতের লাইনের সংযোগ দিতে যান। এ সময় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে তারে জড়িয়ে পড়লে তার মৃত্যু হয়।

অন্যদিকে উপজেলার খাচ্ছোপ বাজারের মিজানুর রহমানের ছেলে মিলন হোসেন সিংড়ায় ধান কাটা কাজে যান। এ সময় ধান কাটা মেশিন বিকল হওয়ার পর স্থানীয় একটি ওয়ার্কশপে যান মেরামতের জন্য। মেশিন মেরামত করতে গিয়ে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে মিলন হোসেনের মৃত্যু হয়।

নারায়ণগঞ্জ: জেলার আড়াইহাজার পৌরসভার মুকুন্দি এলাকায় তাহসিন (১১) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল দুপুরে। তাহসান ওই এলাকার আহাম্মদ মিয়ার ছেলে ও স্থানীয় আলিয়া মাদ্রাসার পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী ছিল। আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

সিলেট: জেলার খাদিমপাড়ায় বিদ্যুতের লাইনে সংস্কারকাজ করতে গিয়ে সুজন আহমদ (৪০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে খাদিমপাড়া ইউনিয়নের দাসপাড়া ৪ নম্বর রোডে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, বিদ্যুৎ সরবরাহ বন্ধ না করে ওই লাইন সংস্কারকাজ শুরু করেন ওই লাইনম্যান।

ওডি/এএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড