• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিঠুন চক্রবর্তীর মৃত্যুর গুজব!

  বিনোদন ডেস্ক

০২ মে ২০২২, ১৭:২৫
হাসপাতালে মিঠুন চক্রবর্তী (ছবি: ফাইল)

বেশ কয়েক বছর ধরেই তিনি পিঠের যন্ত্রণায় ভুগছেন ভারতের বাংলা ও হিন্দি ছবির জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। ভারতের বেশ কয়েকটি ইংরেজি গণমাধ্যম প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, দিল্লিতে চিকিৎসাও হয়েছে তার। তাই অভিনয় ও অন্যান্য কাজ থেকে সাময়িক দূরে ছিলেন মিঠুন। ঠিক এই সময়টাতে ঘটে গেল এক ঘটনা।

সামাজিক যোগাযোগমাধ্যমে তার হাসপাতালের বিছানায় শুয়ে থাকা একটি ছবি ভাইরাল হয়। অসুস্থতার সেই ছবিটি শেয়ার করে অনেকে বলতে থাকেন, মারা গেছেন মিঠুন। অথচ তিনি বেঁচে আছেন।

আবার কেউ কেউ দাবি করছেন, মৃত্যু না হলেও শয্যাশায়ী হয়েছেন মিঠুন। বর্তমানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তবে মিঠুনের পরিবার জানিয়েছে, অভিনেতা ভালো এবং সুস্থ আছেন।

জানা গেছে, ভাইরাল হওয়া সেই ছবিটি কিছুদিন আগের। যখন তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সামান্য সমস্যা নিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাকে। কিন্তু কয়েক ঘণ্টা ভর্তি রাখার পরে মিঠুনকে বাড়ি যাওয়ার ছাড়পত্র দেন চিকিৎসকরা।

সে সময় শিরদাঁড়ার যন্ত্রণায় ভুগছিলেন মিঠুন। মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করা হয় তার। পরে পরিস্থিতির গুরুত্ব বুঝে চিকিৎসকরা হাসপাতালে ভর্তি করে নেন অভিনেতাকে।

ব্যাঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি থাকার সময়ের সেই ছবিটিই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। আর সেটিই এ গুজব ছড়িয়ে পড়ার অন্যতম কারণ।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড