• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আইজ্যাক লিটন’ টিমের ইফতার বিতরণ 

  নিজস্ব প্রতিবেদক

২৭ এপ্রিল ২০২২, ১২:৪৩
‘আইজ্যাক লিটন’ টিমের ইফতার বিতরণ 
ইফতার সামগ্রী বিতরণ করছেন ‘আইজ্যাক লিটন’ টিমের সদস্যরা (ছবি : অধিকার)

আসন্ন ইদুল ফিতরে আসছে ওয়েবসিরিজ ‘আইজ্যাক লিটন’। গত সোমবার (২৫ এপ্রিল) রাজধানীর উত্তরায় অসহায় দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে ‘আইজ্যাক লিটন’ টিমের সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন- ওয়েবসিরিজটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা শিল্পী মোশাররফ করিম। আয়োজনটিতে আরও ছিলেন- ‘আইজ্যাক লিটন’ ওয়েবসিরিজের লেখক ও পরিচালক আশরাফুজ্জামানসহ মো. সাঈদ মাহাদী সেকেন্দার, মাজনুন মিজান, নাঈম রাজসহ ওটিটি প্লাটফর্ম বিঞ্জের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

বাবা শখ করে নাম রেখেছিল ‘আইজ্যাক নিউটন’। বন্ধুরা দুষ্টুমি করে ডাকে ‘লিটন’। কালের বিবর্তনের সঙ্গে সঙ্গে বাবার দেওয়া নাম ‘আইজ্যাক নিউটন’ হয়ে এখন গেছে ‘আইজ্যাক লিটন’।

এমনই এক গল্প নিয়ে আশরাফুজ্জামানের রচনা ও পরিচালনায় নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘আইজ্যাক লিটন’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম এবং চন্দ্রাবতী চরিত্রে স্পর্শিয়া। ওয়েবসিরিজটি ওটিটি প্লাটফর্ম বিঞ্জের জন্য নির্মিত হয়েছে।

আসন্ন ইদুল ফিতরকে মাথায় রেখে নির্মিত ওয়েবসিরিজটির শুটিং হয়েছে ঢাকা এবং কুমিল্লার বিভিন্ন লোকেশনে। এটি ইদের আগের দিন অর্থাৎ চাঁদ রাতে প্রচারিত হবে বলে জানিয়েছেন পরিচালক আশরাফুজ্জামান।

আরও পড়ুন : ইফতারের পর ইদ উপহার পেয়ে আনন্দিত তারা

ওয়েবসিরিজটিতে অন্যান্যদের মধ্যে আরও অভিনয় করেছেন- আজিজুল হাকিম, জয়ন্ত চট্টোপাধ্যায়, সমু চৌধুরী, নরেশ ভূঁইয়া, সাবেরী আলম, মাজনুন মিজান, ঝুনা চৌধুরী, হিমে হাফিজ, আনন্দ খালেদ, শফিক খান দিলু, মো. সাঈদ মাহাদী সেকেন্দার প্রমুখ।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড