• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পলাশে পথশিশুরা পেল উন্নতমানের খাবার

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

০২ ফেব্রুয়ারি ২০২২, ২১:২৬
খাবার
খাবার বিতরণ (ছবি : অধিকার)

নরসিংদীর পলাশ উপজেলার ড্রিম ফাউন্ডেশনের এক বছরপূর্তি উপলক্ষ্যে হতদরিদ্র ও পথশিশুদের মাঝে উপহার হিসেবে উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বিভিন্ন স্থানে পথশিশুদের মাঝে এ খাবার পৌঁছে দেন ড্রিম ফাউন্ডেশনের উদীয়মান তরুণ-তরুণীরা। তাদের বিতরণ করা খাবারের প্যাকেটে লেখাটা ছিল ‘ড্রিম ফাউন্ডেশনের বর্ষপূর্তি উপলক্ষ্যে আপনার জন্য একটি ক্ষুদ্র উপহার, আপনার রিজিক ছিলো, আমরা পৌঁছে দিলাম।’

খাবার বিতরণ অনুষ্ঠানে ড্রিম ফাউন্ডেশনের সভাপতি জিসান মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শিহাব মিয়া, প্রচার সম্পাদক রাজ মিয়া, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক আঁখি আক্তার, সদস্য রবিন মিয়া, ফাহিম মিয়া, শামীম মিয়া, জান্নাতুল মাওয়া জেছিকা, নিলা মনি, সৈকত, নাঈম মিয়া, রাব্বি মিয়া প্রমুখ।

ড্রিম ফাউন্ডেশনের সদস্যরা জানান, এক বছরপূর্তি উপলক্ষ্যে এবং মানবিক ও সামাজিক কাজের অংশ হিসাবে হতদরিদ্র ও পথশিশুদের মাঝে সংগঠনের পক্ষ থেকে উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে। সামনের দিনগুলোতেও এভাবে মানবতা ও মহানুভবতা নিয়ে মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

ওডি/এএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড