• শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রামীণ ইউনিক্লোর উদ্যোগে ১৩০০ শীতবস্ত্র বিতরণ

  নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি ২০২২, ১২:৩০
গ্রামীণ ইউনিক্লো
শীতবস্ত্র বিতরণ (ছবি : অধিকার)

গ্রামীণ ইউনিক্লোর উদ্যোগে দেশের বিভিন্ন স্থানে ১৩০০ শীতার্ত মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এর মধ্যে দেশের উত্তরতম ও সবচেয়ে শীতগ্রস্থ অঞ্চল পঞ্চগড় জেলার ৬০০ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এছাড়া ঢাকায় অসহায় ও গৃহহীন ৭০০ মানুষের মধ্যে বিভিন্ন শীতের পোশাক যেমন ফ্ল্যানেল শার্ট, কম্বল, সোয়েটার, কার্ডিগ্যান, প্যান্টসসহ শিশুদের বিভিন্ন শীতবস্ত্র বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রমে যুক্ত ছিলেন গ্রামীণ ইউনিক্লোর ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় জনপ্রতিনিধি।

বিতরণ কার্যক্রম শেষে, গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক জনাব নাজমুল হক বলেন, গ্রামীণ ইউনিক্লো সামাজিক ব্যবসা হিসেবে পরিচালিত হচ্ছে। সমাজের প্রতি দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা বিভিন্ন সময় বিভিন্ন কার্যক্রম গ্রহণ করছি। তারই অংশ হিসেবে আমরা শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। আগামীতেও আমাদের এই ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, গ্রামীণ ইউনিক্লো জাপান তথা এশিয়ার নং- ০১ পোশাকের ব্র্যান্ড ইউনিক্লোর বাংলাদেশি সামাজিক ব্যবসা ব্র্যান্ড। গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে ২০১১ সালে প্রতিষ্ঠা হয় এবং ২০১৩ সাল থেকে বিভিন্ন জায়গায় আউটলেট খোলার মাধ্যমে ব্যবসা করে যাচ্ছে। শুরু থেকে প্রতিষ্ঠানটি সমাজের উন্নয়নের জন্য বিভিন্ন কার্যক্রমের সঙ্গে যুক্ত আছে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড