• শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারের স্পেন প্রতিনিধি কবির আল মাহমুদকে সংবর্ধনা

  নিজস্ব প্রতিবেদক

২১ জানুয়ারি ২০২২, ১৬:০৬
দৈনিক অধিকারের স্পেন প্রতিনিধি কবির আল মাহমুদকে সংবর্ধনা
দৈনিক অধিকারের স্পেন প্রতিনিধি ও ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কবির আল মাহমুদকে সংবর্ধনা প্রদান করা হচ্ছে (ছবি : অধিকার)

গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির প্রতিষ্ঠাকালীন সহ সভাপতি, ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক অধিকারের স্পেন প্রতিনিধি কবির আল মাহমুদের স্বদেশ আগমন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দিবাগত রাত ৯টায় গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির কার্যালয়ে সংবর্ধনাটি প্রদান করা হয়।

সমিতির সভাপতি ও গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক ও সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য সাকিব আল মামুন। এতে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সাংবাদিক কবির আল মাহমুদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- গোলাপগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি রতন মনী চন্দ, নির্বাহী সদস্য দীনেশ দেবনাথ, সমিতির সহ সভাপতি ইমরান আহমদ, নির্বাহী সদস্য এম এ রাজ্জাক, সদস্য শান্ত দাস প্রমুখ।

আরও পড়ুন : যুক্তরাষ্ট্রের ফেডারেল জজ হচ্ছেন বাংলাদেশি নুসরাত

এতে স্বাগত বক্তব্য রাখেন- সমিতির যুগ্ম সম্পাদক জয় রায় হিমেল। এ সময় উপস্থিত ছিলেন- স্পেন প্রবাসী তানিম আহমেদ, শাহ আলম, আরিফিন নাবিলসহ অনেকে।

প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথির বক্তব্যে কবির আল মাহমুদ সাংবাদিক কল্যাণ সমিতির ভূয়সী প্রশংসা করে প্রবাসী গণমাধ্যম কর্মীদের বিভিন্ন দিক ও সাংবাদিকতার মানোন্নয়নে দিক নির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করেন। এছাড়াও সাংবাদিক কল্যাণ সমিতি আয়োজিত মাস সেরা প্রতিবেদকের পুরস্কারের জন্য প্রতিমাসে পুরষ্কারের টাকা প্রদানের ঘোষণা দেন।

আরও পড়ুন : 'রোহানাকে ভালো মুসলিম হিসেবে গড়ে তুলেছি'

উল্লেখ্য, গত অক্টোবর মাস থেকে গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি উপজেলায় কর্মরত সাংবাদিকদের মধ্যে প্রতিযোগিতা ও মেধাবী সাংবাদিক গড়ে তোলার লক্ষ্যে প্রণোদনা হিসেবে মাস সেরা প্রতিবেদক নির্বাচন করে পুরস্কার প্রদান করে থাকে। সাংবাদিক কবির আল মাহমুদ সমিতির ব্যতিক্রমী এ উদ্যোগ জানতে পেরে কার্যক্রমটিকে এগিয়ে নিতে ও সমিতির কার্যক্রম গতিশীল করতে পৃষ্ঠপোষকতার ঘোষণা দেন।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড