• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

লঞ্চ দুর্ঘটনায় অগ্নিদগ্ধদের সহায়তা দিল সাদাকাহ ইউএসএ

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

০৫ জানুয়ারি ২০২২, ১৬:০৬
লঞ্চ দুর্ঘটনায় অগ্নিদগ্ধদের সহায়তা দিল সাদাকাহ ইউএসএ
লঞ্চ দুর্ঘটনায় অগ্নিদগ্ধ ব্যক্তিকে সহায়তা দিচ্ছেন সাদাকাহ ইউএসএয়ের উপদেষ্টা ও ছারছীনা দরবার শরীফের বড় হুজুর মাওলানা শাহ মো. সাইফুল্লাহ সিদ্দিকী (ছবি : অধিকার)

লঞ্চ দুর্ঘটনায় অগ্নিদগ্ধদের মাঝে অর্থ সহায়তা বিতরণ করেছে সাদাকাহ ইউএসএ। মঙ্গলবার সন্ধ্যায় সংগঠনটির উপদেষ্টা ও ছারছীনা দরবার শরীফের বড় হুজুর মাওলানা শাহ মো. সাইফুল্লাহ সিদ্দিকী বরিশালের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনে গিয়ে আর্থিক অনুদান ও অগ্নিদগ্ধদের জন্য দোয়া ও মোনাজাত করেন।

এ সময় তিনি অভিযান-১০ লঞ্চে অগ্নিদগ্ধদের স্বাস্থ্যের খোঁজখবর নেন। এরপর চিকিৎসকদের সাথেও কথা বলেন মাওলানা শাহ মো. সাইফুল্লাহ সিদ্দিকী।

লঞ্চ দুর্ঘটনায় নিহত ও দগ্ধদের জন্য সরকারসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সহায়তার প্রশংসা করেন মাওলানা শাহ মো. সাইফুল্লাহ সিদ্দিকী। তিনি বলেছেন, প্রশাসনের পক্ষ থেকে দ্রুত ব্যবস্থা নেওয়ায় ভালো চিকিৎসা ও সুবিধা পাচ্ছেন দগ্ধ এবং আহতরা।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- ছারছীনা দরবার শরীফের ছোট হুজুর শাহ মো. আরিফ বিল্লাহ সিদ্দিকী, সাংবাদিক হযরত আলী হিরু, সাংবাদিক মো. রুহুল আমিন, সাংবাদিক মো. নাসির, মো. নাঈম, মো. যুবায়ের হোসাইন প্রমুখ।

আরও পড়ুন : মিশিগানে রিয়েলেটর ওয়াসিমের এপ্রিসিয়েশন ইভেন্ট অনুষ্ঠিত

উল্লেখ্য, লঞ্চ দুর্ঘটনার পরপরই নিহতদের দাফন ও জানাজার জন্য সহায়তা নিয়ে সবার আগে কাজ শুরু করে সাদাকাহ ইউএসএ। স্থানীয় স্বেচ্ছাসেবীরা আহত ও দগ্ধদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনিস্টিটিউটে ভর্তি হওয়া দগ্ধ অসহায়দের জন্য সহায়তা নিয়ে এগিয়ে এসেছেন। এ কার্যক্রম চলমান থাকবে বলে এরই মধ্যে জানিয়েছেন যুক্তরাষ্ট্রভিত্তিক এ সাহায্য সংস্থাটির প্রধান নির্বাহী মুহম্মদ শহীদুল্লাহ।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড