• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শীতলক্ষ্যা নদীর পারে ‘দূরন্ত পলাশের’ চড়ুইভাতি

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

৩১ ডিসেম্বর ২০২১, ১৯:৪৪
চড়ুইভাতি
স্বেচ্ছাসেবী সংগঠন ‘দূরন্ত পলাশের’ আয়োজনে অনুষ্ঠিত চড়ুইভাতি সিজন-২ এর একটি মুহূর্ত। ছবি : অধিকার

নরসিংদীর পলাশ উপজেলায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘দূরন্ত পলাশ’ গত বছরের ন্যায় এবারও আয়োজন করেছেন চড়ুইভাতি সিজন-২। আর প্রতিবারের মতো তারা বেছে নিয়েছেন শীতলক্ষ্যা নদীর পারের সৌন্দর্য মণ্ডিত ঘোড়াশাল পৌর অডিটোরিয়াম চত্বর। যেখানে চড়ুইভাতি সিজন-২ উপলক্ষে ‘দূরন্ত সাময়িকী’র মোড়ক উন্মোচন, চামচ মুখে মারবেল দৌড়, হাঁড়ি ভাঙা, মোরগের লড়াই, গোল্লা ছুট,ক্রিকেট,ফুটবল সহ ছিল দিনভর নানা আয়োজন।

এসব আয়োজনে অংশগ্রহণ করেন দূরন্ত পলাশের সদস্যসহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীবৃন্দ।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন সংগঠনের সভাপতি মাসউদুল ইসলাম রানা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘোড়াশাল পৌরসভার নবনির্বাচিত মেয়র আল মুজাহিদ হোসেন তুষার।

এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, কবি মোস্তফা ইছলাহী ও সোহরাব হোসেন রোকন।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও উদ্দীপ্ত তারুণ্য, দূরবীন পলাশের পাপড়িসহ উপজেলার বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে সম্মাননা ক্রেস্ট বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল আলীম, মেজবাহ উদ্দীন ভূইয়া, জাহাঙ্গীর হোসেন ও ফারুক মিয়া প্রমুখ।

এ ব্যাপারে দূরন্ত পলাশের সভাপতি মাসউদুল ইসলাম রানা জানান, আমাদের এই সংগঠনের মাধ্যমে উপজেলার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের ঈদ উপহার সামগ্রী বিতরণ, মহামারি করোনা ভাইরাসের সংক্রমণের কারণে ক্ষতিগ্রস্ত, হতদরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে খাবার বিতরণ, চিকিৎসা সহায়তা সহ বিভিন্ন সামাজিক কাজ করে থাকি। কোমলমতি ছাত্র ছাত্রীদের মনোবিকাশে সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান অব্যাহত থাকবে। আগামী দিনেও এই ধরনের অনুষ্ঠান আরও ব্যাপক আকারে করার ইচ্ছে রয়েছে।

ওডি/নিলয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড