• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাইল্ড ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রী ডেন্টাল চেকআপ

  অধিকার ডেস্ক

২৯ ডিসেম্বর ২০২১, ১২:০৬
ফ্রী ডেন্টাল চেকআপ
ফ্রী ডেন্টাল চেকআপ (ছবি : অধিকার)

বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছে চাইল্ড ফাউন্ডেশন। সেবামূলক এসব কার্যক্রমের ধারাবাহিকতায় মঙ্গলবার (২৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হলো বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য ফ্রী ডেন্টাল চেকআপ। চাইল্ড ফাউন্ডেশন ও আতিক ডেন্টাল কেয়ারের যৌথ উদ্যোগে সম্পন্ন হয়েছে এই আয়োজন।

এই স্বাস্থ্যসেবা ক্যাম্পেইন থেকে ঢাকার বিভিন্ন অঞ্চলের বিশেষ চাহিদা সম্পন্ন শিশুরা বিনামূল্যে সেবা গ্রহণ করতে পেরেছে। দিনব্যাপী এই স্বাস্থ্যসেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে কেরানীগঞ্জের জিঞ্জিরায় আমান ফাউন্ডেশন হেলথ্ সেন্টারে।

চাইল্ড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা তাহরিন আমান ও সহ-প্রতিষ্ঠাতা আনোয়ারা আনা আমান এই উদ্যোগ গ্রহণ করেন। ক্যাম্পেইনটি শিশুদের জন্য প্রাথমিক দাঁতের স্বাস্থ্যবিধির ওপর গুরুত্ব দিয়ে পরিচালিত হয়েছে।

চাইল্ড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা তাহরিন আমান বলেন, এই আয়োজনের মাধ্যমে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের দাঁতের চেকআপ ফ্রী করার পাশাপাশি শিশুদের অভিভাবকদের জন্য ছিল বিশেষ আয়োজন। ঘরে কীভাবে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের দাঁতের যত্ন নেওয়া যায় সে বিষয়ে অবহিত করা হয়েছে তাদের বাবা, মা ও অভিভাবকদের।

চাইল্ড ফাউন্ডেশন সহ প্রতিষ্ঠাতা, আনোয়ারা আনা আমান বলেন, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের হাসিমুখ ও একটি সুখী সমাজ ও সম্প্রদায় গড়ে তোলার অঙ্গীকার নিয়ে কাজ করছে চাইল্ড ফাউন্ডেশন। আগামী দিনেও এমন সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড