• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রযুক্তি খাতে চলমান এক অগ্রযাত্রা

উত্তরায় রায়ান্সের আরও একটি আউটলেটের যাত্রা শুরু

  নিজস্ব প্রতিবেদক

১৫ ডিসেম্বর ২০২১, ১১:০০
রায়ান্স কম্পিউটার্স
রায়ান্স কম্পিউটার্স-এর নতুন শাখা (ছবি : অধিকার)

ঢাকার উত্তরায় রায়ান্স কম্পিউটার্স-এর আরেকটি শাখা উদ্বোধন করা হয়েছে। গত ৮ ডিসেম্বর নতুন এই শাখার উদ্বোধন করা হয়। এটি উত্তরায় রায়ান্সের দ্বিতীয় আউটলেট এবং ঢাকা শহরের ভেতরে ৬ষ্ঠ। সারাদেশের মধ্যে নতুন এই শাখাটি ১৬তম।

উদ্বোধনী অনুষ্ঠানে ডেল, এইচপি, আসুস, লেনোভো, এসার-এর মতো আন্তর্জাতিক ব্র্যান্ডগুলোর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। নতুন শাখাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন রায়ান্স কম্পিউটার্সের ব্যবস্থাপনা পরিচালক জনাব আহমেদ হাসান। তিনি সকল ক্রেতা ও পার্টনারদের প্রতি শুভেচ্ছা জানান।

৩ হাজার ২৭৫ বর্গ ফুট জায়গা জুড়ে থাকা এই আউটলেটটি একটু ভিন্নভাবে সাজানো হয়েছে যাতে প্রায় সকল পণ্য ডিসপ্লেতে রাখা যায়। এই শাখায় গেলে দেখা যাবে সারি সারি ডিসপ্লে যেখানে ক্রেতা খুব কাছ থেকে পণ্য দেখে, যাচাই-বাছাই করতে পারবেন। এখানে একটি গেমিং জোনও রয়েছে যেখানে গেমিং কম্পোনেন্ট ও এক্সেসরিজ এমনভাবে রাখা আছে যাতে একজন গেমার সত্যিকার অর্থে দেখে-শুনে পণ্য বাছাই করতে পারেন।

আউটলেটটির সাথে রয়েছে একটি স্বয়ংসম্পূর্ণ সার্ভিস সেন্টার। এখানে পণ্য-সংশ্লিষ্ট সব ধরনের সেবা পাওয়া যাবে।

প্রতিষ্ঠার দিন থেকেই রায়ান্স বাংলাদেশের প্রযুক্তি বাজারে বড় ভূমিকা পালন করে আসছে। ২০০০ সালের ২ জানুয়ারি আইডিবি ভবনে একটি মাত্র শাখা নিয়ে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। ২০১৭ সালে রায়ান্স ই-কমার্স শুরু করে। বর্তমানে প্রতিষ্ঠানটি দেশের সব জেলা থেকেই অর্ডার নিচ্ছে এবং ৬৪টি জেলায় পণ্য পৌঁছে দিচ্ছে।

রায়ান্সের ওয়েবসাইট ryanscomputers.comপণ্য সম্পর্কিত তথ্যের জন্য একটি বিশ্বস্ত ওয়েবসাইট হিসেবে জায়গা করে নিয়েছে এবং এটি ক্রেতাদের জন্য নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম।

এইচপি, ডেল, এসার, আসুস, লেনোভো, গিগাবাইট, ইন্টেল, এএমডির মতো বিশ্ববিখ্যাত ব্র্যান্ডগুলোর প্রধান রিটেল পার্টনার হিসেবে রায়ান্স নিয়মিত বিভিন্ন পুরস্কার ও সম্মাননা পেয়ে থাকে। সবচাইতে বড় অর্জনগুলোর একটি আসে ২০১৮ সালে এইচপির কাছ থেকে। সে বছর রায়ান্স ‘বেস্ট কাস্টোমার পার্টনার ইন সাউথ ইস্ট এশিয়া অ্যান্ড কোরিয়া’ হওয়ার গৌরব অর্জন করে।

ব্যবস্থাপনা পরিচালক জনাব আহমেদ হাসান-এর নেতৃত্বে প্রতিষ্ঠানটি দেশের প্রযুক্তি খাতে সেরা বিক্রেতার অবস্থানটিতে পৌঁছাতে পেরেছে। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আহমেদ শহীদ ও পরিচালক সালমা হামিদ।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড