• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আব্দুল্লাহ-শহাদাতের নেতৃত্বে ফেনী সমিতি ঢাকা

  নিজস্ব প্রতিবেদক

২৮ নভেম্বর ২০২১, ১৩:১১
ফেনী
নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

ফেনী সমিতি ঢাকার ত্রি-বার্ষিক নির্বাচনে শেখ আব্দুল্লাহ (সভাপতি) ও শাহাদাত হোসেন সেলিম (সাধারণ সম্পাদক) হিসেবে জয় লাভ করেছেন।

শনিবার (২৭ নভেম্বর) সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে শেখ আব্দুল্লাহ পেয়েছেন ৬ হাজার ২২৪ ভোট। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী গনি-বুলবুল প্যানেলের আলহাজ্ব গনি আহমেদ পেয়েছেন ১০৫ ভোট। অন্য দিকে, সাধারণ সম্পাদক পদে মো. শাহাদাত হোসেন সেলিম পেয়েছেন ৬ হাজার ৩৩১ ভোট। তার প্রতিদ্বন্দ্বী ডা. হুমায়ুন কবির বুলবুল পেয়েছেন ১৭ ভোট।

০১ থেকে ৪৯ নং ব্যালট নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা বিজয়ী প্যানেলের অন্যান্য সদস্যদের মধ্যে উল্লেখযোগ্য হলো- মোহাম্মদ আবিদুর রেজা রিজু (সহ-সভাপতি), জাহিদ হোসেন ভূইয়া (যুগ্ম সাধারণ সম্পাদক), মো. আনোয়ারুল্ল্যাহ ভূইয়া (অর্থ বিষয়ক সম্পাদক), এড. মো. আল জাহিদ ভূইয়া (সাংগঠনিক সম্পাদক), মোহাম্মদ গোলাম আজাদ (দফতর সম্পাদক), হুমায়েরা আফরিন রুমি (মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক), মোহাম্মদ আব্বাছ উদ্দিনসহ (প্রচার ও প্রকাশনা সম্পাদক) আরও অনেকেই।

প্রসঙ্গত, আব্দুল্লাহ-শাহাদাত প্যানেলের প্রতিদ্বন্দ্বী, গনি-বুলবুল প্যানেল ভোটার তৈরিতে অনিয়মের অভিযোগ এনে বর্জন করেন নির্বাচন।

এ দিকে, ভোট চলাকালীন নির্বাচন সুষ্ঠু হয়েছে বলে দাবি করেছেন নবনির্বাচিত সভাপতি শেখ আব্দুল্লাহ।

তিনি বলেন, নির্বাচন শতভাগ সুষ্ঠু হয়েছে। ফেনীর মানুষ ঈদের আনন্দের মতোই উৎসাহ উদ্দীপনার সঙ্গে ভোট দিচ্ছে। ফেনীর মানুষের এতো আগ্রহ চিন্তার বাহিরে।

এসময় সভাপতি নির্বাচিত হয়ে ভবিষ্যত পরিকল্পনা হিসেবে বেশ কয়েকটি উন্নয়নমূলক কার্যক্রমের মৌখিক ঘোষণা দেন শেখ আব্দুল্লাহ।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড