• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসহায় একজন মূমুর্ষ রোগীকে বাঁচাতে এগিয়ে আসুন

  রাঙামাটি প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০২১, ১২:১৩
রাঙামাটি
অসুস্থ মার্টিন খিয়াং (ছবি : দৈনিক অধিকার)

মার্টিন খিয়াং বিগত চার বছর যাবৎ চন্দ্রঘোনাস্থ খ্রীষ্টান হাসপাতালে ইলেক্টিক টেকনিশিয়ান হিসেবে অস্থায়ীভাবে কর্মরত।

উল্লেখ্য যে, তিনিই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি। পরিবারে তার স্ত্রী, এক ছেলে এবং এক মেয়ে নিয়ে তার সংসার। তার স্ত্রীও দশ বছর পূর্বে স্ট্রোক করে শরীরের একপাশ প্যারালাইজ্ড ও হার্টের অসুস্থতায় ভুগছেন এবং তার ছেলে এবং মেয়ে এখনও তার পিতার আয়ের ওপর নির্ভরশীল। গত ২১/০৮/২০২১ ইং তারিখ মাঝ রাতে হঠাৎ হেমোরেজিক ব্রেইন স্ট্রোক করে তার বাম পাশ প্যারালাইজড হয়ে যায় এবং চন্দ্রঘোনাস্থ খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে রেফারড করেন। তাকে তৎক্ষনাৎ চট্টগ্রামের সার্জেস্কোপ হাসপাতালে ভর্তি করানো হয়।

কিন্তু দুঃখের বিষয় হল আর্থিক সংকটের কারণে তাকে চট্টগ্রামস্থ সার্জেস্কোপ হাসপাতাল থেকে আবার চন্দ্রঘোনাস্থ খ্রীষ্টান হাসপাতালে পুনরায় নিয়ে এসে ভর্তি করানো হয় এবং আর্থিক সংকট বৃদ্ধি পাওয়ায় তার পরিবারের সদস্যগণ গত ৩১/০৮/২০২১ ইং তারিখ সন্ধ্যায় মিশন এলাকাস্থ খিয়াং পাড়ার নিজ আবাসস্থলে তাকে নিয়ে যায়।

পরবর্তীতে তিনি দ্বিতীয়বার আবারও স্ট্রোক করলে অবস্থার আরো অবনতি হলে তাকে পুনরায় চন্দ্রঘোনাস্থ খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তার জীবন বাঁচানোর প্রেক্ষাপটে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম বা ঢাকায় স্থানান্তর করা অতীব জরুরী হয়ে পড়েছে। কিন্তু তা সম্ভব হচ্ছে না শুধুমাত্র আর্থিক সংকট বা অসচ্ছলতার কারণে। উল্লেখ্য যে তার নিউরো আইসিউ সাপোর্ট দরকার। তাই আমরা সকলে যদি একত্রে তাকে অর্থিক সহায়তা বা উপহার দেই তাহলে সেই অর্থ দিয়ে চট্টগ্রাম বা ঢাকায় উন্নত চিকিৎসার মাধ্যমে তার জীবন বাঁচানো এবং তাকে সুস্থ করে পুনরায় আমাদের মাঝে ফিরিয়ে নিয়ে আসা সম্ভব।

তাই আসুন আমরা সকলে তার সুস্থতার জন্য দোয়া, আর্শীবাদ এবং অর্থ সাহায্য, সহযোগিতা, সহায়তা বা উপহারপূর্বক তার পাশে এসে দাঁড়াই এবং মানবতার হাত বাড়িয়ে দেই।

সকলে তার সুস্থতার জন্য দোয়া/প্রার্থনা করুন এবং সেইসাথে সকলের সহযোগিতা একান্ত কাম্য।

★★যোগাযোগের ঠিকানা এবং সাহায্য, সহযোগিতা, সহায়তা বা উপহার পাঠানোর মাধ্যম :

★★অভিষেক খিয়াং (ছেলে), খ্রীষ্টান হাসপাতাল চন্দ্রঘোনা, মিশন এলাকা, খিয়াং পাড়া, কাপ্তাই উপজেলা, রাঙ্গামাটি পার্বত্য জেলা। মেবাইলঃ ০১৬০৯-৪৭০৬৩৩, ০১৮৬১-৪৭৩২১৮

★★মার্টিন খিয়াং বিকাশ নম্বরঃ ০১৮১৩-৯৫৪২১৫ (পারসোনাল)

★★অভিষেক খিয়াং(ছেলে) নগদ নম্বরঃ ০১৮৬১-৪৭৩২১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড