• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে সাংবাদিকের কাকার মৃত্যুতে শোক

  কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ

২৫ জুলাই ২০২১, ১৫:৩৮
সিলেট
নিহত সুভাষ চন্দ্র দাস (ছবি : দৈনিক অধিকার)

বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক অধিকারের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের কাকা সুভাষ চন্দ্র দাস আর নেই।

রবিবার (২৫ জুলাই) সকাল ১১টা ২০ মিনিটের সময় নানান জটিল রোগসহ বাধ্যর্কজনিত কারণে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স ছিল (৭৬) বছর।

তিনি ১৩৪৯ বাংলায় সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ঐহিত্যবাহি পরিবার টাইলা বড়বাড়িতে জন্মগ্রহন করেন। তিনি গত ১৯ জুলাই অসুস্থতার কারণে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি হয়। তিনি সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। আজ দুপুরে নিজ গ্রাম টাইলা শশ্মানঘাটে স্বর্গীয় সুভাষ চন্দ্র দাসের সৎকার অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

সভায় চন্দ্র দাসের মৃত্যুতে শোক জানিয়েছেন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট সহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা।

নেতৃবৃন্দরা স্বগীয় সুভাষ চন্দ্র দাসের আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড