• শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আরডিআরএফ'র নতুন কমিটি গঠন

  অধিকার ডেস্ক

১৭ জুলাই ২০২১, ১৫:৫৫
সৈয়দ আতিক ও শাহরিয়ার আপেল
সৈয়দ আতিক ও শাহরিয়ার আপেল (ছবি : সংগৃহীত)

ঢাকাস্থ রংপুর বিভাগ রিপোর্টার্স ফোরাম (আরডিআরএফ) এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি সৈয়দ আতিক (সিটিনিউজ ঢাকা) এবং সাধারণ সম্পাদক শাহরিয়ার আপেল (আরটিভি)।

শুক্রবার (১৬ জানুয়ারি) এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন এ কমিটিতে সহ-সভাপতি তামজীদুল ইসলাম (এনটিভি) ও এম এ বাতেন বিপ্লব (এশিয়ান টিভি), যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান খান রকি (প্রকৌশল নিউজ), অর্থ সম্পাদক আজমাইন জিকো (নিউজ টোয়েন্টিফোর), সাংগঠনিক সম্পাদক উজ্জল হোসেন জিসান (সারাবাংলা ডটনেট), প্রচার ও প্রকাশনা সম্পাদক আল্লামা ইকবাল অনিক (জিটিভি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদা পারভেজ ছন্দা (দৈনিক সংবাদ), আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক ফারুক আলম (আরটিভি অনলাইন)।

এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত রুহুল আমিন (ভোরের কাগজ), রোকনুজ্জামান (বাংলাভিশন), জসীম উদ্দিন (ঢাকা পোস্ট) এবং তাহসিনা জেসি (ডিবিসি)

আরডিআরএফ হচ্ছে রংপুর অঞ্চলের আট জেলার যেসকল রিপোর্টার ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত, মুলত তাদের সংগঠন। সংগঠনটির সদস্য সংখ্যা প্রায় ২০০ জন।

২০১৯ সালে রাজধানীর হোটেল রেডিসনে কেক কেটে আরডিআরএফ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। করোনাকালীন সংকটময় সময়ে নানাবিধও কাজ করেছে সংগঠনটির সদস্যরা। আগামী দিনে আরও বেশি কাজ করার প্রত্যয় নিয়ে সংগঠনটির এক বছর পূর্তিতে নতুন করে ১৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে। একই সঙ্গে রংপুর অঞ্চলের আট জেলার মানুষের জন্যও ভালো কিছু করতে চায় নতুন কমিটি।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড