• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোটার‍্যাক্ট ক্লাব অব গুলশান লেক সিটির নেতৃত্বে শুভ-ইকরামুল

  নিজস্ব প্রতিবেদক

০৩ জুন ২০২১, ১৪:২৬
রোটার‍্যাক্ট ক্লাব
রোটার‍্যাক্ট ক্লাব অব গুলশান লেক সিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক। ছবি : সংগৃহীত

আন্তর্জাতিক অঙ্গনে বহুল পরিচিত সংগঠন রোটারি ইন্টারন্যাশনালের শাখা সংগঠন ‘রোটার‌্যাক্ট ক্লাব অব গুলশান লেক সিটির’ ২০২১-২২ বর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের শিক্ষার্থী শাহীন আহমেদ শুভ। এছাড়া সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) স্ট্যাডিজ ভেলভেলপমেন্ট বিভাগের শিক্ষার্থী ইকরামুল আলম।

প্রধান নির্বাচন কমিশনার (২০২০-২১ রোটাবর্ষ) এবং বর্তমান সভাপতি, মার্কস মেডিক্যাল কলেজের সাবেক শিক্ষার্থী রোটারেক্টর ডা. রুবায়েত হোসেন অঙ্কুর স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা গেছে।

সংগঠনটির সাবেক সভাপতি ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাবেক কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশলের শিক্ষার্থী সোহানুর রহমান সোহান জানান, রোটার‌্যাক্ট মূলত নিজেদের যোগ্যতাসম্পন্ন মানুষ হিসেবে তৈরি কারার একটি যুব সংগঠন। যেখানে গণতান্ত্রিক প্রক্রিয়ায় নেতৃত্বদানের মাধ্যমে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নেওয়া হয়। আশা করি এই নতুন নেতৃত্ব সফলভাবে রোটার‍্যাক্টের উদ্দেশ্য অর্জনে সক্ষম হবে।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে আলোচনা সাপেক্ষে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটি এক বছরের জন্য আগামী পহেলা জুলাই আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করবে।

আরও পড়ুন : শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে উত্তাল নীলক্ষেত

কমিটির অন্য সদস্যরা হলেন- সাবেক সভাপতি রোটারেক্টর ডা. রোবায়েত হোসেন অঙ্কুর, সহ-সভাপতি রোটারেক্টর অর্পন সাহা, জয়েন্ট সেক্রেটারি রোটারেক্টর ডা. জিহান ফেরদৌস, ট্রেজারার রোটারেক্টর ডা. ওয়াহিদা আফরিম মিশু ও অ্যাডভাইজার রোটারেক্টর আবদুল্লাহ আল মাসুম।

উল্লেখ্য, মেডিক্যাল কলেজ ও প্রকৌশল বিভাগের বেশিরভাগ শিক্ষার্থীদের নিয়ে ক্লাবটি গঠিত হয়েছে।

ওডি/আইএইচএন

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড