• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরের তেলিহাটী উচ্চ বিদ্যালয়ে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১৫ মে ২০২১, ১৫:৪০
শ্রীপুরের তেলিহাটী উচ্চ বিদ্যালয়ে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত
ক্রিকেট টুর্নামেন্টে অংশ নেওয়া প্রাক্তন শিক্ষার্থীরা (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুরে ঐতিহ্যবাহী তেলিহাটী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের উদ্যোগে প্রাক্তন ছাত্রদের নিয়ে এক সিক্সে সাইড ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ মে) সেমিফাইনাল এবং ফাইনাল খেলার মাধ্যমে মিলন মেলার ইতি ঘটে। ফাইনাল খেলায় ২০০২/৩ ব্যাচ ২০১০ ব্যাচকে ৬ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফাইনাল খেলায় ২০০২ ব্যাচের জিয়াউর রহমান ম্যান অফ দ্যা ম্যাচ এবং নাফিস ইকবাল ম্যান অফ সিরিজ নির্বাচিত হয়েছেন।

এর আগে গত শুক্রবার (১৪ মে) দুপুর থেকে তেলিহাটী উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী বিভিন্ন ব্যাচের মধ্যে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন তেলিহাটী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল মাস্টার। এ সময় তেলিহাটী উচ্চ বিদ্যালয় মাঠটি প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলায় পরিণত হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে হাজারো ছাত্ররা তাদের প্রিয় ব্যাচের খেলা উপভোগ করেন।

২০০৮ ব্যাচের প্রাক্তন ছাত্র মাহমুদুল হাসান সোহাগ জানান, এই ধরনের একটা মিলন মেলা আয়োজনের জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ। এই মিলন মেলাটি ইদের খুশিকে আরও বাড়িয়ে দিল।

১৯৯৩ ব্যাচের হুমায়ুন কবির মৃধা বলেন, এ রকম আয়োজন এর আগে হয়নি। আমি আয়োজকদের সাদুবাদ জানাই। আয়োজনটির মাধ্যমে পুরনোদের সাথে সাক্ষাতের ব্যবস্থা হয়েছে। যা ইদকে আরও প্রাণবন্ত করেছে। আমরা প্রতি বছরই এ রকম একটা আয়োজন চাই।

আরও পড়ুন : নিজের ছুরির আঘাতে গাজীপুরে কসাইয়ের মৃত্যু

আয়োজক কমিটির পক্ষ হতে আরিফ এবং আজহার জানান, এই আয়োজনের মূল উদ্দেশ্য হলো সবাই সবার সাথে পরিচিত হওয়ার মাধ্যমে নবীন এবং প্রবীণের মধ্যে একটা সেতু বন্ধন গড়ে তোলা। প্রতি বছরই চেষ্টা করব এ রকম একটা কিছু আয়োজনের।

২০০২ ব্যাচের মনির, উবাইদুল, রফিক এবং রুবেল জানান, খেলাটা বড়ো কিছু না কত বছর পর চেনা মুখগুলোকে দেখছি এটাই বড়ো পাওয়া। অদূর ভবিষ্যতে এ রকম কার্যক্রম অব্যাহত থাকুক। এমন কার্যক্রমের জন্য আয়োজকদের ধন্যবাদ।

আরও পড়ুন : কাপড় ইস্ত্রি করতে গিয়ে গৃহবধূর মৃত্যু

তেলিহাটী উচ্চ বিদ্যালয়ের সাবেক ক্রীড়া শিক্ষক ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল আউয়াল জানান, করোনাকালীন সময়ে এ রকম একটা আয়োজন ইদকে আরও প্রাণবন্ত করেছে। সামাজিক দূরত্ব বজায় রেখে সবাই নিজ নিজ ব্যাচের খেলা উপভোগ করেছ। প্রতি বছরই এ রকম একটা আয়োজন করলে তেলিহাটী উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে সম্পর্ক আরও দৃঢ় হবে।

ওডি/কেএইচআর

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড