• সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন নেতৃত্বে ঢাকাস্থ খোকসা উপজেলা কল্যাণ সমিতি

  নিজস্ব প্রতিবেদক

১৭ ফেব্রুয়ারি ২০২১, ১০:২১
নতুন নেতৃত্বে ঢাকাস্থ খোকসা উপজেলা কল্যাণ সমিতি
খোকসা উপজেলা কল্যাণ সমিতির সভাপতি আহসানুল হক নবাব ও মহাসচিব রবিউল আলম বাবুল (ছবি : সংগৃহীত)

ঢাকার মধ্যেই এক টুকরো খোকসা। ‘খোকসা উপজেলা কল্যাণ সমিতির আগামী মেয়াদের সভাপতি হিসেবে নেতৃত্ব দিবেন আহসানুল হক নবাব ও মহাসচিব রবিউল আলম বাবুল। প্রস্তুতি কমিটির সুপারিশের প্রেক্ষিতে গঠনতন্ত্র অনুযায়ী তারা নির্বাচিত হয়েছেন বলে জানান কমিটির আহবায়ক অভিনেতা সিরাজুল ইসলাম।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর পল্টনে কুষ্টিয়া ভবনে নির্বাহী কমিটির এক সভায় আংশিক কমিটি ঘোষণা করেন তিনি। এ সময় সমিতির বার্ষিক মিলনমেলা নিয়েও আলোচনা করা হয়।

জানা গেছে, সমিতির উপদেষ্টা সিরাজুল ইসলামকে আহবায়ক ও অরণ্য রেজাকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি করা হয়। যারা সবার সম্মতিক্রমে সভাপতি, মহাসচিবসহ অন্যান্য পদে নতুন নেতৃত্বের নাম প্রস্তাব করেন।

প্রস্তুতি কমিটির সদস্য সচিব অরণ্য রেজা বলেন, কমিটির সকলের সম্মতিক্রমে সভাপতি ও মহাসচিবের নাম ঘোষণা করা হলো। আর পুর্ণাঙ্গ কমিটির নাম বার্ষিক সাধারণ সভায় ঘোষণা করা হবে।

আরও পড়ুন : যেসব পাসওয়ার্ড হ্যাক করা খুবই সহজ

সমিতির মহাসচিব রবিউল আলম বাবুল বলেন, নির্বাহী কমিটির সভায় কেরানীগঞ্জে বার্ষিক বনভোজন করার নীতিগত সিদ্ধান্ত হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ২ এপ্রিল এ বনভোজন হবে। এতে ঢাকায় থাকা খোকসাবাসীকে আগাম আমন্ত্রণ জানান তিনি।

উল্লেখ্য, বনভোজন উপলক্ষে রবিউল আলম বাবুলকে আহবায়ক ও বদরুল আলম পান্নাকে সদস্য সচিব করে বনভোজন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়। এ সময় উপকমিটিও গঠন করা হয়।

আরও পড়ুন : বিশ্বে করোনায় আক্রান্ত ১১ কোটি ছাড়িয়েছে

অনুষ্ঠানে সমিতির সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের জিএম সিরাজুল ইসলাম, কবি ফরিদা মনি শহীদুল্লাহ, আহসানুল হক নবাব, আনোয়ার হোসেনসহ সমিতির নির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড