• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রাণের উচ্ছ্বাসে ‘বেস্ট ফ্রেন্ড গ্রুপ’ এর মিলনমেলা অনুষ্ঠিত

  অধিকার ডেস্ক

০৯ জানুয়ারি ২০২১, ১৯:১৮
অধিকার
প্রাণের উচ্ছ্বাসে ‘বেস্ট ফ্রেন্ড গ্রুপ’ এর মিলনমেলা অনুষ্ঠিত

শীতের দুপুরে স্মৃতি রোমন্থনে মিলন মেলায় একত্র হয়েছিল একঝাঁক চির তরুণ-তরুণী। স্মৃতির আয়নায় চোখে-মুখে তারুণ্যের প্রকাশ যেন সেই ঝলমলে একুশ। কেউ বন্ধুর গলা জড়িয়ে হাঁটছেন, কেউ বন্ধুকে পাশে নিয়ে সেলফি তুলছেন, চিরচেনা গানের সুরে নেচে-গেয়ে আনন্দে আত্মহারা সকলেই।

এমনি এক বৈচিত্র্যময় উৎসবের আনন্দে মেতে উঠেছিল বাংলাদেশের এসএসসি ২০০৫ এবং এইচএসসি ২০০৭ ব্যাচের শিক্ষার্থীদের ফেসবুক গ্রুপ ‘বেস্ট ফ্রেন্ড গ্রুপ’। পুরনো বন্ধুদের কাছে পেয়ে তৈরি হয় আনন্দ আর আবেগঘন পরিবেশ। দিনভর চলে, খাওয়া দাওয়া, আড্ডা আর সাংস্কৃতিক আয়োজন।

‘উই দ্য গ্যাং’ এর আয়োজনে শুক্রবার (৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর উত্তরায় রয়্যাল কুইজিন রেস্তোঁরায় আনন্দে-উৎসবে মেতে উঠেন ০৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা। অনুষ্ঠানের সঞ্চালনা করেন শেখ সায়মা ও সুমাইয়া।

‘উই দ্য গ্যাং’ এর পক্ষ থেকে অভি ও তারিন জানান, জীবনে ‘বন্ধু’ নামে বিশ্বাসী ও মজবুত একটি সম্পর্কের সৃষ্টি হয়ে যায়। যে সম্পর্ক কখনো লাভ অথবা ক্ষতি ভেবে গড়ে ওঠে না। কিছু মুহূর্ত আমাদের সামনে হাজির হয়ে যায়, যেখানে বন্ধুর গুরুত্ব অপরিসীম। সেই মুহূর্তকে স্মৃতিচারণ করতেই আমাদের এই আয়োজন। ভবিষ্যতেও আমরা আরও বড় পরিসরে এ জাতীয় আয়োজনের ব্যবস্থা করবো।

পুরনো বন্ধুদের একত্র করতে "বেস্ট ফ্রেন্ড" গ্রুপ গঠনের উদ্যোগ নেন এডমিন রবিন ও রুমি। তাদের ডাকে সাড়া দেন অভি, তারিন, সারমিন, মইনুল ও রত্না।

দুপুর ১২ টার দিকে আয়োজনস্থলে প্রাক্তন শিক্ষার্থীদের পদভারে মুখর হয়ে ওঠে। 'বন্ধু কেমন আছিস, খবর কী বল?' কুশল বিনিময় আর হৃদয়ের উষ্ণতায় প্রাণের টানে সেই দিনগুলোয় ফিরে আসা। স্মৃতিচারণ, পুরোনো দিনের গল্পে এখানে-সেখানে বসে যায় আড্ডা। মিলন মেলা ঘিরে পুরনো বন্ধুকে কাছে পাওয়ার অভূতপূর্ব মুহূর্তগুলোর উচ্ছলতা চোখে না দেখলে বোঝা যাবে না।

মিলন মেলার এই মঞ্চে উপস্থিত ছিল, বিশিষ্ট রাজনীতিবিদ, ব্যবসায়ী, সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তা, সাংবাদিক, সমাজসেবী। এবং সবাই সমাজে নিজ নিজ অবস্থান নিয়ে সুপ্রতিষ্ঠিত।

অনুষ্ঠানের আয়োজনে ছিলেন- অভি, তারিন, রাসেল, সজল, কৃপা, লিজা, মাহফুজ ও সুমাইয়া।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল দৈনিক অধিকার এবং odhikar.news। উই দ্য গ্যাং’ এর আয়োজনে ‘বেস্ট ফ্রেন্ড গ্রুপ’ এর মিলনমেলাতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক অধিকারের সম্পাদক তাজবীর সজীব।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড