• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বনানী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন নাইম

  অধিকার ডেস্ক

২৭ ডিসেম্বর ২০২০, ১৪:৪২
নাকিবুল ইসলাম নাইম
নাকিবুল ইসলাম নাইম (ছবি : সংগৃহীত)

বনানী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন নাকিবুল ইসলাম নাইম।

গত বৃহস্পতিবার ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম হোসেন এবং সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান হৃদয় স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নাইম রাজধানীর বনানীর বিটিসিএল কলোনিতে জন্মগ্রহণ করেন। তার বেড়ে উঠা এ শহরেই। আনোয়ার হোসেনের মেঝো পুত্র নাকিবুল ইসলাম নাইম বনানী বিদ্যানিকেতন থেকে কৃতিত্বের সাথে মাধ্যমিক পর্ব সম্পন্ন করেছেন।

বরিশাল জেলার কৃতিসন্তান নাইম স্কুল জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত। ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহণ, বিভিন্ন আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করায় শুরুতেই বনানী থানা ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক এর দায়িত্ব পান অদম্য সাহসী এ নেতা।

এ বিষয়ে নাকিবুল ইসলাম নাইমের কাছে জানতে চাইলে তিনি বলেন, মহান আল্লাহ তায়ালার প্রতি অশেষ কৃতজ্ঞতা এবং ধন্যবাদ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি জনাব ইব্রাহিম হোসেন ভাই ও প্রিয় নেতা, প্রিয় ভাই এইচ এম মিরাজুল ইসলাম মাফুজ ভাই। ছাত্রলীগের একজন কর্মী হয়ে এই কমিটিতে স্থান পেয়ে আমি গর্বিত। বঙ্গকন্যা শেখ হাসিনা আমাদের মা, তার নির্দেশনা মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগ মানবিক বাংলাদেশ বিনির্মানে ভূমিকা রাখবে। আমি রাজনীতির মাধ্যেমে অসহায় ও গরিব দুখী মানুষের সেবা করে যেতে চাই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার জন্য বাংলাদেশ ছাত্রলীগ সবসময় কাজ করে যাচ্ছে।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড