• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মায়ের জীবন বাঁচাতে উন্মুক্ত চিত্র প্রদর্শনী

  অধিকার ডেস্ক

০৫ নভেম্বর ২০২০, ১৯:০৭
করোনা
ছবি : সংগৃহীত

ইউনিভার্সিটি অফ ডেভেলপম্যান্ট অলটারন্যাটিভের চারুকলা অনুষদের এক শিক্ষার্থীর মায়ের জীবন বাঁচাতে চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে তার সহপাঠীরা।

দুইদিন ব্যাপী এ চিত্র প্রদর্শনী চলবে আগামী শুক্র ও শনিবার (৬ ও ৭ নভেম্বর)। ধানমন্ডি লেকে সকাল ৭.০০টা থেকে সন্ধ্যা ৬.০০টা পর্যন্ত এ চিত্র প্রদর্শনী। প্রদর্শনীতে প্রদর্শিত শিল্পকর্ম বিক্রির অর্থ ব্যয় হবে ইউডার চারুকলা অনুষদের স্নাতক ৪০তম ব্যাচের শিক্ষার্থী তারিক হাসনাতের মায়ের চিকিৎসার জন্য।

উল্লেখ্য, তারিক হাসনাতের মা গত ২৩ অক্টোবর প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি লাইফ সাপোর্টে রয়েছেন।

গত ১৩ দিন যাবত মৃত্যুর সাথে লড়াই করছেন তিনি। ইতোমধ্যে তার পরিবার হাসপাতালের বিল বাবদ ৭ লক্ষ টাকার বেশি খরচ করেছে। সামনের দিনগুলোতে এ ক্রমবর্ধমান চিকিৎসা ব্যয় বহন করা তার পরিবারের পক্ষে একেবারেই অসম্ভব।

এমন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তারিক হাসনাতের সহপাঠীরা। চিকিৎসা খরচ জোগাড় করতে তারা আয়োজন করেছেন চিত্র প্রদর্শনীর। তাদের এ চিত্র প্রদর্শনীতে থাকবে চিত্রকর্ম, ক্রাফট, পারফরম্যান্স আর্ট ও ইন্সটলেশন আর্ট। শিল্পকর্ম ডোনেট করে অথবা ক্রয় করে এই মানবিক উদ্যোগের পাশে থাকতে পারবেন আপনিও। ০১৬৭৬৩২৪১২৮ ও ০১৬৮৮৭৯৬৮৮৩ এ দুটি ফোন নম্বরের মাধ্যমে যেকোনো প্রয়োজনে এবং তথ্য জানতে তারিক হাসনাতের সাথে যোগাযোগ করা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড