• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা কল্যাণ পরিষদের নতুন কমিটি

  বাকৃবি প্রতিনিধি

০৫ অক্টোবর ২০২০, ১১:২৭
কমিটি
মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা কল্যাণ পরিষদের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

মৎস্য অধিদপ্তরের আওতাধীন ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম-ফেজ ২ প্রজেক্টের (এনএটিপি-২) অধীনে সম্প্রসারণ কর্মকর্তা (মৎস্য) কল্যাণ পরিষদের ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে এস এম সুলতান মাহমুদ এবং সাধারণ সম্পাদক আব্দুল হান্নান নির্বাচিত হয়েছেন।

রবিবার (৪ অক্টোবর) এক সংবাদ বিবৃতিতে এই তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যের মধ্যে সহ-সভাপতি পদে অনুকূল চন্দ্র সিনহা, পংকজ বাহাদুর ও বলাই চন্দ্র ভৌমিক, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আদনান হোসেন সাকিব ও মুহাম্মদ শাহিন কবির, সাংগঠনিক সম্পাদক পদে তাপস কুমার শীল ও মুক্তাদুর রহমান, সহ-সম্পাদক পদে মো. শাহরিয়ার, কোষাধ্যক্ষ পদে আব্দুল্লাহ আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মাহফুজুর রহমান, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. ওমর ফারুক, নারী বিষয়ক সম্পাদক পদে আইরিন নাহার সিথী, উপ-নারী বিষয়ক সম্পাদক পদে এম এম প্রিয়াংকা ফেরদৌস, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পদে দেলোয়ার হোসেন রুবেল, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক পদে নুসরাত হোসেন লুসি এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আজহারুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন, মো. সাদ্দাম হোসেন, মো. জহিরুল ইসলাম, প্রতিক দে, মো. আবু বকর এবং মো. আবু নাসের।

আরও পড়ুন : ৩৬ তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

নবগঠিত এই সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, দেশ আজ মৎস্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ, দেশের মানুষের প্রাণিজ আমিষের চাহিদা পূরণে সম্প্রসারণ কর্মকর্তাগণের বিকল্প নেই। তাদের অধিকার নিয়ে কাজ করার জন্য মনোনীত হওয়ায় আমরা আনন্দিত ও বদ্ধপরিকর। এ সময় নবগঠিত এই কমিটির দ্বারা তারা তাদের যেকোন ন্যায্য দাবি পূরণ করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড