• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজ সন্তানকে খুঁজছে বাবা-মা

  নিজস্ব প্রতিবেদক

১৬ সেপ্টেম্বর ২০২০, ১৫:১৭
ঝিনাইদহ
জিডির কপি ও নিখোঁজ জুই

ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া জুই খাতুন (১২) নামে এক শিশু নিখোঁজ হয়েছে।

সোমবার (৩১ আগস্ট) বিকালে জুই আত্মীয়ের বাসা থেকে নিজের বাড়িতে যাবার উদ্দেশ্যে রওনা হয়ে আর ফেরেনি। এ ঘটনায় শনিবার (৫ সেপ্টেম্বর) ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজের মা মোহাম্মদ জাহানারা খাতুন।

জিডিতে বলা হয়েছে, ৩১ আগস্ট (সোমবার) বিকালে সদর থানাধীন বৈডাঙ্গা বাজার আত্মীয়ের বাসা থেকে ইজি বাইকে উঠে নিজ বাড়ি বড় কামার কুন্ডুর উদ্দেশ্যে রওনা হয়ে আর ফিরে আসেনি। নিকটতম সকল আত্মীয়ের বাড়িতে খোঁজখবর নিয়েও নিখোঁজ জুইয়ের কোনো পাওয়া যায়নি।

জিডিতে আরও উল্লেখ করা হয়েছে, জুইয়ের গায়ের রং শ্যামবর্ণ। গলায় একটি ভেনিটি ব্যাগ ছিলো। এছাড়া হাতে থাকা একটা শপিং ব্যাগের ভেতরে জামা কাপড় ছিলো।

নিখোঁজ জুইয়ের মামা মাহমুল্লাহ রিয়াদ বলেন, জুই নিখোঁজ হবার পরে অনেক খোঁজাখুঁজি করেছি। কোনো মাধ্যমেই কুলকিনারা পাচ্ছি না। তবে বৈডাঙ্গা গ্রামের পরিচিত একজন আমাদেরকে জানিয়েছে জুইকে ঝিনাইদহের পাগলা কানাই সড়কের দিকে এক পলক যেতে দেখেছিলো।

নিখোঁজের সন্ধান পেলে ঝিনাইদহ সদর থানায় যোগাযোগের জন্য অনুরোধ করেছে তার পরিবার। অথবা নিখোঁজ জুইয়ের পরিবারের সঙ্গে যোগাযোগ করতে ০১৬৪০১৩২০৫২ বা ০১৭৫৩৭৩৩২১৭ নাম্বারে ফোন করুন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড